কর্কট রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

কর্কট রাশির  জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

কর্কট রাশি   মাসিক রাশিফলে কর্কট রাশি  December, 2021 কর্কট রাশিদের জন্য, ডিসেম্বর মাস কেরিয়ার এবং ক্ষেত্রের অনুকূল ফলাফল দেবে। এই সময়ের মধ্যে আপনি আরও উচ্চাকাঙ্ক্ষী হবেন, যার কারণে আপনাকে কর্মক্ষেত্রে কোনও কাজ শেষ করতে দেখা যাবে। এটি আপনাকে শুভ ফলাফল অর্জনে সহায়তা করবে। গ্রহগুলির এই শুভ অবস্থার কারণে আপনি আপনার শত্রুদের হাত থেকে মুক্তি পেতে সক্ষম হবেন।

তার দক্ষতা বাড়াতে এবং তার কেরিয়ার বাড়ানোর জন্যও প্রত্যাশিত। ব্যবসায়ীদের ব্যবসায়ের প্রসার ঘটাতে এবং বাজারে স্থগিত সমস্ত প্রযোজককে অনুসরণ করার জন্য সময়টিও ভাল। এই পুরো মাসে, আপনার নিজের পঞ্চম ভাবের প্রভু মঙ্গলের উপস্থিতি শিক্ষার্থীদের অনুকূল ফলাফল দেবে। কারণ এই সময়ের মধ্যে শিক্ষার্থীদের তাদের সন্তুষ্টি, বোঝার শক্তি এবং একাগ্রতা বাড়াতে সহায়তা করা হবে।

অন্যদিকে, যে সমস্ত মানুষ বিদেশী ভাষা শিখতে ইচ্ছুক ছিলেন তারা আকাঙ্ক্ষার ফলাফল পেতে এবং মঙ্গল গ্রহের সাথে কেতু গ্রহের সাথে যুক্ত করে একটি ভাল প্রতিষ্ঠানে ভর্তি হতে পারবেন। কর্কট রাশিদের জন্য গৃহ-পরিবার সূর্য দেব দ্বারা পরিচালিত, যিনি মাসের শুরুতে আপনার ছায়া গ্রহ কেতু সহ আপনার পঞ্চম ভাবে উপস্থিত থাকবেন।

তারপরে মাসের দ্বিতীয় সপ্তাহের মধ্যে, দ্বিতীয় ভাবের কর্ণধার সূর্য এবং দ্বিতীয় গৃহের প্রভু বুধ উভয়ই আপনার রাশিতে স্বাক্ষর করে "পাপা কর্তা যোগ" তৈরি করবেন, যাতে আপনার জমির বিবাদ বা স্বজনদের সাথে কোনও আর্থিক এবং অর্থ বিবাদ সম্ভব হয়। হয় এর পাশাপাশি আপনি এই মাসে কিছু নতুন বন্ধুও বানাবেন এবং আপনি আপনার পুরানো বন্ধুদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পেতে থাকবেন। এই মাসে প্রেমের ক্ষেত্রে কর্কট রাশির মানুষরা জীবন, প্রেম এবং রোম্যান্সের অভিজ্ঞতা অর্জন করবেন।

কারণ আপনার পঞ্চম ভাবের প্রভু মঙ্গল আপনার পঞ্চম ভাবের উপস্থিত থাকবে, যা আপনাকে শুভ ফল দেবে। তবে, পঞ্চম ভাবের মঙ্গল, যেখানে আপনি প্রেমের ক্ষেত্রে প্রতিরক্ষামূলক এবং আগ্রাসী হন। একই সময়ে, কখনও কখনও আপনি আপনার সঙ্গীকে কিছুটা প্রভাবিত করতে পারেন, এটি তাদের অসুবিধায় ফেলতে পারে। আপনি যদি বিবাহের জন্য যোগ্য হন তবে আপনি ইচ্ছামত উপযুক্ত জীবনসাথী খুঁজে পেতে পারেন। বিবাহিত নেটিভদের প্রসঙ্গে, এই বিবাহিত দম্পতিরা যারা তাদের পরিবারকে বাড়িয়ে তোলার কথা ভাবছিলেন তারা এই সময়ের মধ্যে কোনও ভাল সংবাদ পাবে বলে সম্ভবত।

যাইহোক, শুক্র, কখনও কখনও আকাঙ্ক্ষা এবং উচ্চাকাঙ্ক্ষার অর্থে উপস্থিত, আপনার মনোভাব অন্য অংশীদারের আকাঙ্ক্ষার দিকে মনোনিবেশ করতে পারে এবং আপনার ইচ্ছাগুলি বাড়িয়ে তুলতে পারে। আর্থিক জীবনের জন্য কর্কট চিহ্ন সহ স্থানীয়, এই মাসে অনেক গুরুত্বপূর্ণ ফলাফল পাবেন। এই সময়কালে, আপনার সপ্তম ভাবের কর্তা, শনির সাথে শুক্রের সংমিশ্রণ অল্প দূরত্বে ভ্রমণ করে কর্কট রাশির জাতকদের উপকার করতে চলেছে।

এই গ্রহগুলির সংমিশ্রণ আপনাকে বিদেশ থেকেও লাভ ও লাভ অর্জনে সহায়তা করবে। এছাড়াও, আপনি এই সময়ের মধ্যে আপনার বন্ধু, পরিচিতি এবং বিনিয়োগকারীদের কাছ থেকে দুর্দান্ত সুবিধা পাবেন। জীবনে ক্যান্সার চিহ্নের লোকেরা কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। যা এই পুরো মাসে তাদের উদ্বেগ ও চাপ বাড়িয়ে তুলবে।

আপনার পেটের ব্যথা, বদহজম ইত্যাদির মতো অন্যান্য সমস্যার মুখোমুখি হতেও পারে এই সময়কালটি আপনার মধ্যে নেতিবাচকতা বাড়িয়ে তুলবে এবং কোনও শারীরিক সমস্যার কারণে আপনাকে কিছু বড় রোগও দিতে পারে। অতএব, এই সময়ের মধ্যে নিজেকে যতটা সম্ভব আশাবাদী এবং ইতিবাচক রাখার সময়, ছোটখাটো রোগ সম্পর্কে আরও চিন্তাভাবনা এড়ানো উচিত। সন্ধ্যায় অর্ঘ্যকে চাঁদ উত্সর্গ করুন।