কর্কট রাশির জাতকের কেমন যাবে জুলাই ২০২১ Kark Rashi July 2021

কর্কট রাশির জাতকের কেমন যাবে জুলাই  ২০২১ Kark Rashi July 2021

 কর্কট রাশি July, 2021 কর্কটদের জন্য, এই মাসটি ক্যারিয়ারের দিক থেকে মিশ্র ফলাফল দেবে। আপনার মানসিক চাপ হতে পারে। আপনি আপনার পক্ষ থেকে পুরোপুরি অধ্যবসায় প্রদর্শন করবেন, কঠোর পরিশ্রমের কোনও হ্রাস হবে না, তবে মানসিক চাপ ক্ষেত্রের ক্ষেত্রে সমস্যা তৈরি করতে পারে। গ্রহের মঙ্গল 20 তারিখে দ্বিতীয় ভাবে আসবে। তাহলে ব্যবসায়ের ক্ষেত্রে ভাল সম্ভাবনা দেখা দেবে এবং প্রত্যাশিত সাফল্য তৈরি হবে। এই মাসে, শিক্ষার ক্ষেত্রে শুধুমাত্র মিশ্র ফলাফল দেখা যাবে।

 আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

জ্ঞানের পঞ্চম ঘরে কেতুর উপস্থিতি পড়া এবং লেখায় সহায়তা করবে তবে কেতু মাঝে মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করে, তাই শিক্ষার ক্ষেত্রে বাধা সৃষ্টি হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের জন্য সময়টি কিছুটা শক্ত সব মিলিয়ে আপনার পারিবারিক জীবন এই মাসে ভাল থাকবে। এ জাতীয় কোনও সমস্যা হবে না, যা পারিবারিক পরিবেশকে আরও খারাপ করে। চতুর্থ ভাব, যা মা, সুখ, বাহন, সম্পত্তি ইত্যাদির বোধ, মঙ্গল গ্রহের দৃষ্টি রয়েছে। মঙ্গল হ'ল উত্তপ্ত মেজাজের গ্রহ, সুতরাং এই অনুভূতির দিকে তাকালে হালকা হৃদয়ের সমস্যা হতে পারে।

ভাইবোনদের কারণে আপনার ভাল উপকার হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি কোনও প্রেমের সম্পর্কে থাকেন তবে আপনাকে এই মাসে কিছুটা সতর্ক থাকতে হবে। পঞ্চম ভাবের ছায়া গ্রহ কেতু বসে আছে এবং বুধও তার উপরে রয়েছে। উভয় গ্রহের এই সংমিশ্রণ প্রেমের সম্পর্কের জন্য খুব চ্যালেঞ্জিং প্রমাণ করতে পারে। প্রেমিক এবং প্রেমিকার মধ্যে আদর্শিক সম্প্রীতির অভাব থাকতে পারে। একই সময়ে, বিবাহিত নেটিভদের জন্য এই সময়টি ভাল। মাসের প্রথমার্ধে বিবাহিত জীবনে কিছু সমস্যা হতে পারে। তাদের মধ্যে মতবিরোধ হতে পারে। কিছু নিয়ে মতবিরোধ হতে পারে। তবে তার পরে পরিস্থিতির উন্নতি হবে। এই মাসে ক্যান্সারের চিহ্নের অর্থনৈতিক দিকটি ভাল হবে বলে আশা করা হচ্ছে।

প্ল্যানেটগুলি এমন দৃশ্যমান যে আপনি পুরো মাস জুড়ে আর্থিকভাবে লাভবান হতে থাকবেন। আয় ও লাভের জন্য বুধ ও রাহু একাদশ ঘরে বসে আছেন। এ কারণে আপনার শক্তিশালী সুবিধা হওয়ার সম্ভাবনা রয়েছে। নিয়মিত উত্স থেকে ভাল আয় হবে। আয়ের কিছু নতুন উত্সও তৈরি করা যেতে পারে। যদি আপনার কাজ বিদেশের সাথে সম্পর্কিত হয় তবে আপনার ভাল উপকার হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আমদানি-রফতানির কাজটি করার সাথে সাথে আপনার ব্যবসায়ের গতি বাড়বে, যা আপনার আয় বৃদ্ধি করবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল নয়। সেখানে রাশিতে মঙ্গল ও শুক্রের উপস্থিতি এবং শনি দেবের প্রভাব রয়েছে।

এই পরিস্থিতি স্বাস্থ্যের পক্ষে অনুকূল নয়। খাবারে পুরোপুরি সংযত থাকুন। লাইফস্টাইল ঠিক রাখুন এবং রুটিনটি গোলমেলে পড়তে দেবেন না। পুরোপুরি নিজের যত্ন নিন। মঙ্গলবার সুন্দরকান্দ পড়া আপনার পক্ষে চূড়ান্ত শুভ হবে।যদি আপনার কাজ বিদেশের সাথে সম্পর্কিত হয় তবে আপনার ভাল উপকার হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি আমদানি-রফতানির কাজটি করার সাথে সাথে আপনার ব্যবসায়ের গতি বাড়বে, যা আপনার আয় বৃদ্ধি করবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল নয়। সেখানে রাশিতে মঙ্গল ও শুক্রের উপস্থিতি এবং শনি দেবের প্রভাব রয়েছে। এই পরিস্থিতি স্বাস্থ্যের পক্ষে অনুকূল নয়। খাবারে পুরোপুরি সংযত থাকুন। লাইফস্টাইল ঠিক রাখুন এবং রুটিনটি গোলমেলে পড়তে দেবেন না। পুরোপুরি নিজের যত্ন নিন। মঙ্গলবার সুন্দরকান্দ পড়া আপনার পক্ষে চূড়ান্ত শুভ হবে।