মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে জুন মাস ২০২২

মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে জুন মাস ২০২২

 কর্কট রাশি  -  কর্কট রাশিফল June, 2022 শিক্ষার দিক থেকে কর্কট রাশির শিক্ষার্ধীদের জন্য এই মাসটি ভালো যাবে। পঞ্চম ভাবে সূর্য ও বুধের পূর্ণ দৃষ্টি থাকায় এই মাসে শিক্ষার প্রতি আপনার ঝোঁক বাড়বে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীরা ভালো ফল পাবেন। বিদেশ অধ্যয়নরত শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো যাবে।

কর্মজীবনের দিক থেকে কর্কট রাশির জাতকদের জন্য মাসের শুরুটা স্বাভাবিক দেখাচ্ছে। দশম ভাবে রাহু ও শুক্রের অবস্থানের কারণে চাকরি পরিবর্তন সম্ভব। এই সময় চাকরি সংক্রান্ত সমস্যা হতে পারে। চাকরি পরিবর্তনের বিষয়ে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। তবে দশম ভাবের অধিপতি মঙ্গলে স্থিত হওয়ার কারণে সরকারি চাকরি করা ব্যক্তিরা লাভবান হবেন।

ব্যবসা বা বাণিজ্য করা ব্যক্তিদের জন্য সময়টি ভালো। ব্যবসার কাজে দীর্ঘ দূরত্ব ভ্রমণ করতে পারেন। কর্কট রাশির জাতকদের স্বাস্থ্যের দিক থেকে মিশ্র সময় কাটবে। ষষ্ঠ ভাবের অধিপতি বৃহস্পতি তার নিজের রাশিতে মঙ্গল গ্রহের সাথে মানে ভাগ্য ভাবে নবম ভাবে অবস্থান করবে। এর ফলে বড় রোগগুলি দূর হবে। পিতামাতার কোনো দুরারোগ্য ব্যাধিতে উপশম হবে।

এই সময়, আপনাকে আপনার জীবনসঙ্গীর স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। এই সময়, আপনার খাবারে চর্বিযুক্ত পদার্থের ব্যবহার কম করা উচিত। কর্কট রাশির জাতকদের জন্য এই মাসটি পারিবারিক দিক থেকে স্বাভাবিক হবে। দ্বিতীয় ভাবে শনি গ্রহের সম্পূর্ণ দৃষ্টি থাকার কারণে পরিবারে কিছুটা উত্তেজনা থাকতে পারে।

পরিবারের কিছু সদস্য বিশ্বাসঘাতকতা বোধ করবেন এবং এটি বিচ্ছিন্নতার কারণ হতে পারে। ধৈর্য্য ও বিচক্ষণতার সাথে সবাইকে সাথে নিয়ে চললে ভালো হবে। প্রেম সংক্রান্ত বিষয়ে কর্কট রাশির প্রেমীদের জন্য এটি একটি কঠিন সময় হতে চলেছে। আপনার পঞ্চম ভাবে সূর্য এবং বুধের দৃষ্টি থাকা ভাল খবরের পাশাপাশি কিছু সমস্যা নিয়ে আসতে পারে।

অবিবাহিতদের জন্য এই সময়টা ভালো যাবে। বিবাহের বিষয়টি যদি দীর্ঘদিন ধরে আটকে থাকে তবে আপনি এই সময় সে ব্যাপারে সুখবর পেতে পারেন। একইভাবে বিবাহিতদের জন্যও এই সময় ভালো যাবে। মাসের দ্বিতীয়ার্ধে বিবাহিত জীবন আরও আনন্দদায়ক হবে। আপনি আপনার জীবন সঙ্গীর সাথে একটি দীর্ঘ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন, যা আপনার জন্য সর্বক্ষেত্রে সফল হবে।

আর্থিক দিক থেকে কর্কট রাশির জন্য এই মাসটি ভালো যাবে। দ্বিতীয় ভাবের অধিপতি সূর্য একাদশ ভাবে বুধের সঙ্গে অবস্থান করবেন। এই কারণে আপনার আয় বৃদ্ধির শুভ লক্ষণ রয়েছে। ব্যবসা-বাণিজ্যে বিনিয়োগে লাভবান হবেন এবং আয় দ্রুত বৃদ্ধি পাবে। এই সময়ে রাহু ও শুক্র দশম ভাবে থাকার কারণে শেয়ারবাজার থেকে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। উপায় .ভগবান ভৈরবের চালিসা পাঠ করুন। .আপনার ঘরের মন্দিরে ঘী এর প্রদীপ অবশ্যই জ্বালান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,