Kark Rashi March 2021কর্কট রাশির জাতকের কেমন যাবে মার্চ মাস ২০২১

Kark Rashi March 2021কর্কট রাশির জাতকের কেমন যাবে মার্চ মাস  ২০২১

 কর্কটকে বলা হয় চাঁদ গ্রহ দ্বারা শাসিত স্থল উপাদানগুলির চিহ্ন। 2021 সালের মার্চ মাসে কর্মক্ষেত্রের পরিবর্তন বা ঘন ঘন পরিদর্শনের সম্ভাবনা নিয়ে আসে। মাসের শুরুতে, আপনার আরোহী স্বামী চতুর্থ ভাবে উপস্থিত থাকবেন, যার কারণে আপনি আপনার কাজ সম্পর্কে কিছুটা আরও ইতিবাচক হয়ে উঠবেন মার্চের এই মাসটিও শিক্ষার ক্ষেত্রে খুব চঞ্চল হবে বলে আশা করা হচ্ছে।

দ্বিতীয় ভাবের কর্ণধার সান, মাসের শুরুতে অষ্টম ভাবে উপস্থিত থাকেন, যার কারণে ঘনত্ব হ্রাস পাবে এবং এই সময়ে আপনার আত্মবিশ্বাসও স্তিমিত হবে। পড়াশোনায় ঝামেলা সৃষ্টি করতে পারে যা-ই করবো। কর্কট রাশির জাতকেরা আবেগপ্রবণ স্বভাবের হয়, এই জাতীয় ব্যক্তিরা তাদের সম্পর্কের প্রতি সংবেদনশীল এবং সর্বদা তাদের পরিবার

এবং বন্ধুবান্ধবকে সুখী রাখার চেষ্টা করেন আপনার বাবা এবং পরিবারের প্রবীণদের সাথে মানসিক বন্ধন উন্নত হবে এবং আপনি হাসবেন তাদের সাথে কিছু স্মরণীয় মুহূর্তও কাটিয়ে দেবে প্রেমের ক্ষেত্রেও ক্যান্সারদের জন্য মার্চ মাসের শুরুটা কিছুটা চ্যালেঞ্জিং হবে। অর্থনৈতিক দিক থেকে, মার্চ মাসটি ক্যান্সারদের জন্য অনুকূল ফলাফল আনবে।

আপনার দশম ভাবের কর্তা মঙ্গল, আপনার আয় এবং মুনাফার একাদশ ঘরে অবস্থিত যা ইঙ্গিত দেয় যে আপনার ব্যবসায়ের প্রসারণ বা আপনার কাজের কঠোর পরিশ্রম আপনার সমস্ত প্রচেষ্টা আপনার জন্য ভাল ফলাফল এনে দেবে এবং এই সময়ে আপনার আর্থিক অবস্থার জন্য শক্তিশালীও হয়ে উঠবে। মার্চ মাসে কর্কট চিহ্নের স্বাস্থ্য ধীর হবে।

আপনার ষষ্ঠ ভাবের কর্তা লগ্নার সপ্তম ভাবে আছেন যা দেখায় যে, এই সময়ে আপনি মরসুমের অ্যালার্জি, জ্বর এবং জন্ডিসে ভুগতে পারেন। শনি যা সপ্তম এবং অষ্টম ভাবের কর্তা, এবং এটি লগ্নকেও প্রভাবিত করবে, যা আপনাকে মানসিক টান, পায়ে দুর্বলতা এবং অসাড়তা দেখা দিতে পারে। উপায় - হনুমান চালিসা প্রতিদিন আর শনিবার কমপক্ষে সাত বার পাঠ করুন।