মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

কর্কট রাশি    কর্কট রাশিফল March, 2022 কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি অনেক ক্ষেত্রেই শুভ ফল নিয়ে আসবে। এই মাসটি ক্যারিয়ারের দিক থেকে খুব ভাল হবে এই মাসের শুরুতে, দশম ভাবের মালিক, মঙ্গল গ্রহ থাকবে সেন্টার হাউসে অর্থাৎ শনি এবং শুক্র সহ সপ্তম ভাবে। আপনি এটি থেকে অনেক উপকৃত হতে চলেছেন। চাকুরীজীবীরা প্রত্যাশিত সাফল্য পাবেন।

এই সময়টি ব্যবসা করা লোকদের জন্যও সাফল্য বয়ে আনবে। ব্যবসায়ের সুযোগ বাড়বে এবং নতুন কাজও শুরু হতে পারে। নতুন পরিচিতি ব্যবসায়ের ক্ষেত্রে সাফল্যও বয়ে আনবে। শিক্ষার দিক থেকে এই মাসটি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। এই সময়ে, পঞ্চম ভাবে কেতুর উপস্থিতি এবং পঞ্চম ভাবে কর্কট রাশির শিক্ষার্থীদের সাফল্যের সূচক।

বিষয়টি নিয়ে মনের মধ্যে উদ্ভূত দ্বিধা দূর হবে এবং শিক্ষার্থীরা নতুন কৌশল নিয়ে পরীক্ষার প্রস্তুতি শুরু করবে। পারিবারিক দৃষ্টিকোণ থেকে, এই মাস খুব ভাল হতে চলেছে। দ্বিতীয় ভাবে অর্থাত্ দ্বিতীয় ভাবে সূর্য, বুধ ও বৃহস্পতির সম্পূর্ণ দিকের কারণে পরিবারে একটি সুখের পরিবেশ থাকবে। পারিবারিক জীবনের সম্পর্ক আগের চেয়ে আরও দৃঢ় হবে। প্রেম সম্পর্কের দৃষ্টিকোণ থেকে এই সময়টি চ্যালেঞ্জিং হতে পারে। পঞ্চম ভাবে বিশাখ নক্ষত্রের কেতু প্রেম সম্পর্কিত বিষয়ে ঝামেলা তৈরি করতে পারে।

প্রেম সাথে ঝগড়া হতে পারে। আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে পরামর্শ দেওয়া হচ্ছে। বিবাহিত জীবনও এই সময়ের মধ্যে ভাল যাবে। স্বামী-স্ত্রীর মধ্যে পারস্পরিক বিশ্বাস থাকবে। তবে ছোটখাটো বিষয়ে ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিক দৃষ্টিকোণ থেকে ভাল হবে। বৃহস্পতির সাথে অষ্টম ভাবে থাকাকালীন, ধনকালের অধিপতি, গোপন সম্পদের যোগফল তৈরি হতে পারে। একাদশ ভাবে রাহুর উপস্থিতি আয় বৃদ্ধির শুভ লক্ষণ। নিযুক্ত ব্যক্তিদের জন্য এটি একটি দুর্দান্ত সময় হবে।

এই মাসটি ব্যবসা ও ব্যবসায়ীদের জন্যও ভাল ফলাফল এনে দেবে। মাসের দ্বিতীয়ার্ধে নবম ভাবে সূর্যের গোচরের কারণে আপনি আর্থিক সুবিধা পাবেন। ব্যবসায় প্রসারিত হবে এবং আপনি নতুন কাজ শুরু করতে পারেন। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্রিত হবে। ষষ্ঠ ভাবের অধিপতি বৃহস্পতির সাথে অষ্টম ভাবে সূর্য ও বুধের সংমিশ্রণ থেকে আপনি উপকৃত হবেন। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও রোগে সমস্যায় পড়ে থাকেন তবে এখনই স্বস্তি পেতে পারেন। উপায় অবিবাহিত মেয়েদের পূজা করুন। হনুমানের উপাসনা করা ভাল হবে। অবিবাহিত মেয়েদের সবুজ চুড়ি দান করুন। সোমবার চন্দ্রমা কে অর্ঘ্য করুন।

মেষরাশি, বৃষরাশি, মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি,কন্যারাশি,তুলারাশি,বৃশ্চিকরাশি, ধনুরাশি, মকররাশি, কুম্ভরাশি, মীনরাশি,