মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

 কর্কট রাশি   May, 2022 ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি স্বাভাবিক হতে চলেছে। কর্মক্ষেত্রে, অর্থাৎ দশম ভাবে , শনি গ্রহের সম্পূর্ণ দৃষ্টিভঙ্গির কারণে, আপনার জন্য মালিক বা ঊর্ধ্বতন কর্মকর্তার সাথে বোঝাপড়া রাখা প্রয়োজন, অন্যথায় আপনাকে বিপদে পড়তে হতে পারে। অষ্টম ভাবে সপ্তম গৃহকর্তা শনির অবস্থানের কারণে ব্যবসায়ী শ্রেণীর জন্য অনুকূল সময় থাকবে।

এই সময়ে ব্যবসায় কিছু দীর্ঘমেয়াদী চুক্তি হওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার উপকারে আসবে। এই সময়টি কর্কট রাশির শিক্ষার্থীদের জন্য উত্থান -পতন পূর্ণ হবে। শিক্ষার্থীদের মন চঞ্চল থাকবে এবং পড়াশুনার প্রতি গম্ভীরতা কম থাকবে। কিছু বন্ধুর সঙ্গ ছাত্রছাত্রীদের মনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। যাইহোক, উচ্চশিক্ষা গ্রহণকারীদের জন্য এটি একটি ভাল সময়।

এই ধরনের শিক্ষার্থীদের কর্মক্ষমতা উন্নত হবে এবং শিক্ষায় ভালো ফলাফল পাবে। পারিবারিক জীবন এই মাসে মিশ্র হতে চলেছে। দ্বিতীয় ভাবের অধিপতি সূর্য রাহুর সঙ্গে দশম ভাবে অবস্থান করবেন। এই কারণে, মাসের প্রথমার্ধে কিছু ঝামেলা হতে পারে। পারিবারিক অবস্থার মত বিবাদ হতে পারে। যেকোনো বিষয়ে ভাইবোনদের সঙ্গে তর্কও সম্ভব।

আপনাকে যথাসম্ভব যুদ্ধ এড়ানোর চেষ্টা করার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রেমের বিষয়গুলির জন্য এটি একটি ভাল সময়। মাসের প্রথমার্ধে প্রেম জীবনে কিছু সমস্যা হতে পারে। মনের মধ্যে পরস্পরের প্রতি সন্দেহের মতো পরিস্থিতি তৈরি হবে। আপনি আপনার প্রেমিক/প্রেমিকার সাথে কোথাও বেড়াতে যেতে পারেন। ইতিবাচক চিন্তা আসবে যা আপনার সম্পর্কের জন্য ভালো হবে।

বিবাহিতদের জন্য এই সময়টি ভালো যাবে। স্বামী -স্ত্রীর সম্পর্ক হবে শান্তিপূর্ণ। পারস্পরিক ভালবাসা এবং সম্প্রীতির অনুভূতি সম্পর্কের ক্ষেত্রে শক্তিশালী হবে। আর্থিকভাবে, এই সময়টি স্বাভাবিক হতে চলেছে। দ্বিতীয় ভাবের অধিপতি সূর্য মাসের প্রথমার্ধে রাহুর সঙ্গে মিলিত হবে। এর ফলে খরচ বেড়ে যাবে। স্বাস্থ্যের জন্যও অর্থ ব্যয় করা যেতে পারে।

আপনাকে পরামর্শ দেওয়া হচ্ছে যে নিকটবর্তী সুবিধা দেখার পরিবর্তে, দূরবর্তী ক্ষতির দিকে তাকান এবং আপনার চাদর অনুসারে আপনার পা ছড়িয়ে দিন। কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এটি স্বাস্থ্যের দিক থেকে উত্থান -পতনের সময়। ষষ্ঠ ভাবের অধিপতি বৃহস্পতি নবম ভাবে শুক্রের সঙ্গে নিজের রাশিতে থাকবে। এর ফলে আপনি যেকোন রোগ থেকে মুক্তি পাবেন।

আপনাকে আপনার রুটিন ঠিক করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং ব্যস্ত থাকা সত্ত্বেও যোগ ও ব্যায়ামের জন্য সময় বের করুন। উপায় ভগবান শিবের পুজো করুন। ঘরে মহা মৃত্যুঞ্জয় মন্ত্রের জপ নিরন্তর করুন। সোমবারের দিন অথবা পূর্ণিমার দিন ব্রত রাখুন। সোমবারের দিন ভগবান শিবকে দুধ অর্পিত করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,