কর্কট রাশির জাতকের কেমন যাবে অক্টোবর ২০২১| Kark Rashi October 2021

কর্কট রাশির জাতকের কেমন যাবে অক্টোবর ২০২১|  Kark Rashi October 2021

কর্কট রাশিফল -   কর্কট রাশি October, 2021 কাজের এবং ক্যারিয়ারের দিক থেকে অক্টোবরটি আপনার জন্য একটি মনোরম মাস হতে চলেছে। মাসের শুরুতে দশম ভাবে শুক্র ও বুধের দর্শন এবং সপ্তম ভাবে শনি সহ ষষ্ঠ গৃহের রাশি বৃহস্পতির সাথে দেখা হলে জমিতে ভাল যোগা হবে। নিয়োগপ্রাপ্ত লোকদের নিয়ে কথা বললে কাজে ব্যস্ত থাকবেন।

এই মাসটি পড়ার দৃষ্টিকোণ থেকে মিশ্র ফলাফল দেবে। পঞ্চম ভাবে বসে কেতু। এটি আপনার মনকে কিছুটা বিভ্রান্ত করবে। অ্যাক্রাগ্যাট গঠিত হবে না। পড়াতে অহেতুক বাধা থাকতে পারে। তবে 2 অক্টোবর শুক্র পঞ্চম ঘরে গোচরে আসবে। এটির সাথে একটু মন পড়াশোনা শুরু করবে। শিল্প ও সঙ্গীত সম্পর্কিত বিষয়গুলি আকর্ষণ করবে। পারিবারিক সুখ এবং শান্তির ক্ষেত্রে অক্টোবর মাস আপনার জন্য মিশ্র প্রভাব ফেলতে পারে। চতুর্থ ভাবটি পরিবারের সুখের অনুভূতি হিসাবে বিবেচিত হয়।

এখানে শুক্র এবং বুধ অবস্থিত, যা পারিবারিক জীবনে সুখী। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের জন্য অক্টোবর মাসটি উদযাপনের মতো হতে চলেছে। কেতু তোমার পঞ্চম ভাবে বসে আছে। এগুলি কিছুটা মনকে বিভ্রান্ত করে। সন্দেহ এবং ভুল বোঝাবুঝি তৈরি করে। কিছুটা শুনে-শুনে, শিকভে-অভিযোগ, ক্ষোভ ও ক্ষোভের পরিস্থিতি তৈরি করবে তবে তারা বেশি কিছু করবে না, কারণ 2 অক্টোবর প্রেমের কারণগুলি শুক্রকে স্থানান্তরিত করে আপনার পঞ্চম ঘরে প্রবেশ করবে।

তারপরে সমস্ত সন্দেহ ও সন্দেহ দূর হয়ে যাবে এবং আপনার কানে প্রেম বাজতে শুরু করবে। বিবাহিতদের জন্য সময়টি ভাল। সপ্তম ঘরে শনি ও বৃহস্পতির অবস্থান পারস্পরিক সম্প্রীতি বাড়িয়ে তুলবে। পারিবারিক এবং ব্যক্তিগত দায়িত্বগুলি বোঝার দ্বারা একে অপরকে সমর্থন করার আকাঙ্ক্ষা বৃদ্ধি পাবে। বিবাহিত জীবনে বোধগম্যতা বৃদ্ধি পায় প্রেমও।

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য সামগ্রিকভাবে উপকারী হতে চলেছে। মাসের প্রথমার্ধটি বিশেষভাবে সফল হতে পারে। আপনার কাজ ক্ষমতাসীন শক্তির সাহায্যে সম্পন্ন হবে। নতুন আয়ের সুযোগ খুলতে পারে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, অক্টোবর মাস খুব খারাপ না হলে, খুব ভাল বলা যায় না। এই মাসে স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফল হবে। মাসের প্রথমার্ধে আপনার স্বাস্থ্য সমস্যা হ্রাস পাবে।