মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২২

মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২২

কর্কট রাশি / Karkat Masik Rashifal in Bengali October, 2022 অক্টোবর মাস কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে। শিক্ষার দিক থেকে কর্কট রাশির শিক্ষার্থীদের জন্য অক্টোবর মাসটি মিশ্র ফলদায়ক হতে পারে। এছাড়াও, যারা কর্কট রাশির শিক্ষার্থীরা যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারাও এই সময় আরও ভাল প্রদর্শন করতে দেখা যাবে।

কর্মজীবনের দিক থেকে, কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য অক্টোবর মাসটি মিশ্র ফল দেওয়ার মাস হতে পারে। সরকারী ক্ষেত্রের সাথে সম্পর্কিত যে কোনও ব্যবসা করা লোকেরা এই সময় উপকৃত হতে পারে। এমন সম্ভাবনা রয়েছে যে এই সময় আপনি একটি সরকারী চুক্তি পেতে সফল হতে পারেন। এই সময় আপনি আপনার কর্মজীবনের প্রচেষ্টার সুবিধা পেতে পারেন।

স্বাস্থ্যের দিক থেকে, কর্কট রাশির জাতকদের জন্য অক্টোবর মাসটি ইতিবাচক বলে আশা করা হচ্ছে। যদিও এই সময় কোনও বড় স্বাস্থ্য সমস্যা আপনাকে বিরক্ত করবে এমন সম্ভাবনা খুব কম, তবুও আপনার ডায়েট এড়িয়ে চলা উচিত। কর্কট রাশির জাতক জাতিকাদের প্রেম জীবন সম্পর্কে কথা বললে অক্টোবর মাসে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ প্রেম ভাবের অধিপতি মঙ্গল আপনার একাদশ ভাবে অর্থাৎ লাভের ভাবে অবস্থান করার কারণে আপনার পঞ্চম ভাবে দৃষ্টি দিবে।

মঙ্গলের এই অবস্থানের কারণে কর্কট রাশির জাতকদের প্রেম জীবন এই সময়ে মিশ্র হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জাতক/জাতিকাদের কোনও ছোট বিষয়ে তাদের জীবনসাথীর সাথে বিবাদ হতে পারে, যা একটি বড় ঝগড়ার রূপ নিতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে এই সময় আপনার জীবনসাথীর সাথে যোগাযোগ করার সময় আপনার ভাষা এবং আপনার রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় পরিস্থিতি আরও খারাপ হতে পারে। পারিবারিক জীবনের দিক থেকে অক্টোবর মাস কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে।

এছাড়াও, এই সময় পরিবারের মধ্যে কোনও জমি নিয়ে বিবাদ হতে পারে। এমন পরিস্থিতিতে, আপনাকে এই সময় কোনও বড় সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থনৈতিক জীবনের দিক থেকে কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি মিশ্র হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময় আপনি আর্থিক লাভ করতে পারেন। এছাড়াও পরিবারের কাছ থেকে আর্থিক সহায়তা পাওয়ার সম্ভাবনা রয়েছে, যা আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। উপায়: জলে দুধ মিশিয়ে স্নান করুন। চাঁদির আংটি ধারণ করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,