কর্কট রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর ২০২১| Kark Rashi September 2021

কর্কট রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর ২০২১|  Kark Rashi September 2021

 কর্কট রাশি - আগামী মাসের কর্কট রাশিফল September, 2021 কর্কট রাশিয়ানদের ক্ষেত্রে, সেপ্টেম্বরের শুরুটি ক্যারিয়ারের দিক থেকে দুর্বল হবে। এই চ্যালেঞ্জিং সময়ে আপনাকে আপনার ফোকাসটি আরও খারাপ হতে দিতে হবে না, অন্যথায় ট্রেনটি পুরোপুরি লাইনচ্যুত করতে পারে এবং অনুকূল সময়ের পরেও আপনি এটিকে সঠিকভাবে চালাতে সক্ষম হবেন না। আপনার কেবল পাঁচ-ছয় দিনের জন্য সজাগ থাকতে হবে। 5 সেপ্টেম্বর, মঙ্গল গ্রহের কমান্ডার, তৃতীয় ভাবে আসবেন, যা সাহসের বোধ। এটি আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি করবে। চাকরিপ্রাপ্তদের জন্য এই সময়টি খুব ভাল হতে পারে। শিক্ষার ক্ষেত্রে, মাসটি আপনার জন্য মিশ্রিত হবে।

প্রথমার্ধটি যদি চ্যালেঞ্জিং হয় তবে উত্তরার্ধে কোনও সুসংবাদ আসতে পারে। ছায়া গ্রহ কেতু আপনার পঞ্চম ভাবে বসে আছে। পঞ্চম ভাবে কেতু কিছু শুভ ফলাফল দেয়, তারপর এটি অশুভ ফলাফলও দেয়। এটি মনের মধ্যে নেতিবাচক চিন্তাভাবনা তৈরি করে, তাই আপনার অনেক পড়াশুনার আকাঙ্ক্ষা থাকবে তবে ঘনত্বটি বার বার ভেঙে যাবে। বিদেশে পড়াশোনা করতে চান এমন শিক্ষার্থীদের জন্য সময়টি এখনও অনুকূল নয়। তাদের সমাপ্তির জন্য অপেক্ষা করতে হবে। কয়েকটি ছোটখাটো সমস্যা বাদে, মীন রাশির জাতকীয় পরিবার সেপ্টেম্বর মাসে খুব মনোরম হতে চলেছে।

মাসের প্রথম সপ্তাহে, শুক্রের গ্রহগুলি শুক্রের চতুর্থ ঘরে আসবে, যা সুখ, সম্পত্তি, বাড়ি এবং মায়ের অনুভূতি। শুক্রের এই অবস্থানটি পরিবারে সুখ বয়ে আনবে। পারিবারিক পরিবেশ উপভোগ্য হবে। এমন কোনও ইভেন্ট থাকতে পারে যেখানে পরিবার থেকে পরিবারে সবাই এক জায়গায় জমায়েত হতে পারে। এই মন খুশি হবে। যানবাহন ও বিল্ডিংয়ের আরাম বাড়তে পারে। 22 সেপ্টেম্বর, আরেকটি শুভ গ্রহ বুধও চতুর্থ ঘরে আসবে। এটি পারিবারিক পরিস্থিতি আরও উন্নত করে তুলবে সেপ্টেম্বর মাস প্রেমের ক্ষেত্রে কর্কটদের পক্ষে খুব একটা অনুকূল নয়।

কেতু তোমার পঞ্চম ভাবে বসে আছে।যেমনটি আমরা ইতিমধ্যে বলেছি যে এই ভাবে কেতুর উপস্থিতি মনের মধ্যে নেতিবাচক অনুভূতি সৃষ্টি করতে পারে। এটি প্রেমময় দম্পতিদের সম্পর্কের মধ্যে উত্তেজনা সৃষ্টি করতে পারে কর্কট রাশির বিবাহিত নাগরিকদের জন্যও সময় খারাপ নয়। বকরি বৃহস্পতি 15 ই সেপ্টেম্বর সপ্তম ঘরে প্রবেশ করবেন, যার ফলে দাম্পত্য জীবনে কিছুটা উত্থান-পতন ঘটবে বন্ধুত্বপূর্ণ উপায়ে কাজ করার মাধ্যমে শর্তগুলি নিয়ন্ত্রণে রাখা হবে। স্বামী / স্ত্রীর কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে।

তাদের যত্ন নিন। আর্থিক দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বর মাসটি আপনার পক্ষে খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। রাহু তোমার একাদশ ঘরে বসে, যা আয়ের অনুভূতি। রাহুর এই অবস্থানটি আপনার আয় বাড়বে এমন ইঙ্গিত দেয়। নিয়মিত উত্স ছাড়াও অন্য যে কোনও উত্স থেকে উপার্জনের সম্ভাবনা রয়েছে।স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার জন্য কিছু সমস্যা নিয়ে আসতে পারে। বিশেষ করে মাসের শুরু দুর্বল হয়ে যাবে। মঙ্গল ও সূর্য আপনার দ্বিতীয় ঘরে বসে আছেন, শনি সপ্তম বাড়িতে বসে আছেন, এবং কেতু পঞ্চম ভাবে আছেন। এছাড়াও দেবগুরু বৃহস্পতি অষ্টম ঘরে বসে আছেন। পাঁচটি গ্রহের এই অবস্থান কোনওভাবেই স্বাস্থ্যের পক্ষে অনুকূল নয়। সুতরাং আপনার স্বাস্থ্যের বিষয়ে খুব সচেতন হওয়া দরকার।