মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | কর্কট রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২২

  কর্কট    কর্কট রাশিফল September, 2022 কর্কট রাশির জাতক/জাতিকারা অন্য মানুষদের থেকে অধিক ভাবুক, জ্ঞানী আর সবার ধ্যান রাখেন এরকম মানা হয়ে থাকে। শিক্ষার মাসিক রাশিফল ​​অনুসারে আপনি কিছু দুর্দান্ত সুযোগ পেতে পারেন, কর্কট রাশির শিক্ষার্থীদের জন্য সেপ্টেম্বর মাসটি শুভ হতে চলেছে কারণ এই মাসে আপনার নবম ভাবে গুরু বৃহস্পতি গোচর করবে যারফলে এই রাশির শিক্ষার্থীদের তাদের শিক্ষায় ভাল ফল দেওয়ার কাজ করবে।

কর্মজীবনের দিক থেকে, কর্কট রাশির জন্য এই মাসটি শুভ হতে চলেছে কারণ এই সময় শুক্র দেব গোচর করার সময়, সূর্য্য দেবের সাথে আপনার রাশির দ্বিতীয় ভাবে সংযোগ হবে, যার ফলস্বরূপ, মাসের প্রথমার্ধে আপনি আপনার কর্মজীবনের সর্বাধিক লাভ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে, এই মাসটি কর্কট রাশির জাতক/জাতিকাদের জন্য কিছু মিশ্র ফল বয়ে আনবে কারণ এই সময় আপনার রাশির ষষ্ঠ ভাবের অধিপতি বৃহস্পতি আপনার ভাগ্যে অর্থাৎ নবম ভাবে প্রবেশ করবে।

এই রাশির প্রেম সম্পর্কের কথা বললে, কর্কট রাশির জাতক জাতিকাদের প্রেমে জড়িত প্রেমীরা এই মাসে মিশ্র ফল পাবেন কারণ শনি এই সময় নিজের গোচর নিজের মকর রাশিতে করে, আপনার রাশির সপ্তম ভাবে বিরাজমান হবে, যার কারণে এই সময় প্রেমীদের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে দিতে পারে। আপনি যদি বিবাহিত হন, তবে এই মাসে আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে কিছু বিবাদ বাড়বে বলে মনে হচ্ছে।

পারিবারিক জীবনের দৃষ্টি কোন থেকে, সেপ্টম্বর মাসটি আপনি ঘর-পরিবারে জড়িত ব্যাপারে অনুকূল ফল পাবেন কারণ এই মাসের পূর্বার্থে আপনার দ্বিতীয় ভাবে সূর্য্য দেব শুক্রের সাথে গোচর করবে, এই সময় সূর্য্য আপনার কুটুম ভাবে বিরাজমান হওয়া, আপনার জন্য পারিবারিক জীবনে শুভ ফলদায়ী প্রমাণিত হবে। অর্থের দিক থেকে কর্কট রাশির জাতক/জাতিকারা এই মাসে তাদের আর্থিক জীবনে শুভ ফল পাবেন বলে আশা করা হচ্ছে কারণ এই মাসের প্রথমার্ধে শুক্র সূর্যের সাথে আপনার দ্বিতীয় ভাবে গোচর করবে। উপায় নিয়মিত রূপে দুধে তিল মিশিয়ে, ভগবান শিবকে জলভিষেক করুন। মতি রত্ন ধারণ করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,