তাপস পালের পর কৌশানী, কৃষ্ণনগরের প্রার্থীর ভোটারদের হুমকি ভিডিও ভাইরাল!

তাপস পালের পর কৌশানী, কৃষ্ণনগরের প্রার্থীর ভোটারদের হুমকি ভিডিও ভাইরাল!

ঘরে সবার কিন্তু মা-বোন আছে, ভোটটা ভেবে দিবি'। প্রচারে গিয়ে ভোটারদের এভাবে হুমকি দেওয়ার অভিযোগ উঠল কৃষ্ণনগর উত্তরের তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়ের বিরুদ্ধে।তাপস পাল এইরকম নির্বাচনী প্রচারে, বলেছিলেন "ঘরে ছেলে ঢুকিয়ে দেবো" সুকৌশলে সুমিষ্ট ভাষায় তারই কি পুনরাবৃত্তি হতে চলেছে? কৃষ্ণনগর ছাড়িয়ে রাজ্যজুড়ে এই ভিডিও নিয়ে চলছে জল্পনা।

সোশাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হওয়ায় শুরু হয়েছে বিতর্ক। তৃণমূল প্রার্থীর বক্তব্যের ভিডিও ট্যুইট করে ভোটারদের হুমকি দেওয়ার অভিযোগ তুলেছে বিজেপি। হুমকির অভিযোগ অস্বীকার করে তৃণমূল প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়ের দাবি, বিজেপি-শাসিত রাজ্যের আইনশৃঙ্খলার কথা বলেছিলাম।

মাত্র একটা অংশ কেটে প্রচার করা হচ্ছে, দাবি কৌশানীর। অন্যদিকে তৃণমূলের দাবি বিজেপির হাত থেকে বাঁচার উপায় হিসেবে, ওই উক্তি পূর্ণাঙ্গ ভিডিও দেখানো হয়নি। যদিও এই ভিডিওর সত্যাসত্য যাচাই করি নি আমরা। দেখে নিন কৌশানি ঠিক কি বলেছিলেন?? নীলবাড়ির লড়াইয়ে কৃষ্ণনগর উত্তরে তৃণমূল কংগ্রেসের প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়। অন্যদিকে, তাঁর প্রতিপক্ষ ভারতীয় জনতা পার্টির প্রার্থী মুকুল রায়।

দীর্ঘ ২০ বছর পর কৃষ্ণনগরে ভোটের ময়দানে আবারও লড়তে চলেছেন বাংলার চাণক্য তথা ভারতীয় জনতা পার্টির সর্ব ভারতীয় সহ সভাপতি মুকুল রায়। ঘটনাচক্রে, 'মুকুল রায়' নামের একটি ফেসবুক পেজে তৃণমূল কংগ্রেসের প্রার্থী কৌশানী মুখোপাধ্যায়ের একটি ভিডিও পোস্ট করা হয়ছে। যে ভিডিওতে তৃণমূল প্রার্থীকে বলতে শোনা যাচ্ছে, 'ঘরে সবার মা বোন আছে, ভোটটা ভেবে দিবি'। আর কৌশানীর সেই ভিডিওই এখন নেটমাধ্যমে ভাইরাল।