মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

 কুম্ভ রাশি   কুম্ভ রাশিফল April, 2022 কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি ভাল ক্যারিয়ার এবং আর্থিকভাবে কার্যকর হবে। মাসের শুরুতে, বৃহস্পতি এবং শুক্র, কর্ম ক্ষেত্রের মালিকরা, আরোহণে একত্রে অবস্থান করা আপনার উপকারে আসবে। এই গ্রহের যোগ ক্যারিয়ারকে আরও এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে পুরোপুরি অবদান রাখবে। নিয়োগপ্রাপ্তরা পদোন্নতি পাবেন। সাফল্য সরকারী খাতে দৃশ্যমান হবে। চাকরির সন্ধানকারী ব্যক্তিদের জন্য এই সময়টি বিশেষত মঙ্গলজনক হবে।

এই মাসটি ব্যবসা করা মানুষদের জন্যও সাফল্য বয়ে আনবে। ব্যবসায় অগ্রগতি হবে এবং নতুন ব্যবসায়ের সুযোগ উন্মুক্ত হবে। আপনি ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনা করবেন। এই মাসটি কুম্ভ রাশির শিক্ষার্থীর জন্য মঙ্গলজনক হবে যারা শিক্ষার সাথে জড়িত। মাসের প্রথমার্ধে, বৃহস্পতির পঞ্চম ভাবে পুরো দর্শন থাকবে। এ কারণে শিক্ষার্থীরা সাফল্য পাবে এবং তারা ভাল নম্বর পাবে। যেসব শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা নিজের গন্তব্যের নিকটবর্তী হন। তবে এই জাতীয় শিক্ষার্থীদের এ সময় কঠোর পরিশ্রম করতে হবে।

এই সময়ে, আপনার মনকে কেন্দ্র করে রাখুন। বিদেশে অধ্যয়নরত শিক্ষার্থীদের পড়াশোনায় গুরুতর থাকার পরামর্শ দেওয়া হয়। পারিবারিক জীবন এবার সুখী হতে চলেছে। মাসের শুরুতে দ্বিতীয় ভাবে সূর্য্যের উপস্থিতি পরিবারে প্রেম বাড়বে। এই সময়ে, পরিবারে আপনার মর্যাদা বৃদ্ধি পাবে এবং আপনার কথার গুরুত্ব হবে। আপনি পরিবারে সম্মান পাবেন। ভাইদের সাথে চলমান বিরোধ নিষ্পত্তি হবে। পৈতৃক সম্পত্তির বিবাদ পুরোপুরি সমাধান হবে এবং এর প্রভাব বাড়ির পরিবেশের জন্য ভাল হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এই সময়টি উত্তম হবে।

পঞ্চম ভাবের কর্তা বুধ তৃতীয় ভাবে উপস্থিত থাকবেন। এ কারণে প্রেমিক/প্রেমিকাদের মধ্যে প্রেম বাড়বে। ইতিমধ্যে চলছে বিবাদগুলি দূর হবে। সপ্তম ভাবে মঙ্গল ও শুক্রের পূর্ণ দর্শন থাকায় বিবাহিত জীবন সুখী হবে। স্বামী-স্ত্রীর মধ্যে সম্পর্ক দৃঢ় হবে। দুজনের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বাড়বে এবং চলমান বিরোধ নিষ্পত্তি হবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সময়টি ভাল দেখাচ্ছে।

মাসের প্রথমার্ধে, দ্বিতীয় ভাবে সূর্য বসার কারণে আর্থিক অবস্থা শক্তিশালী থাকবে। একাদশ ভাবে অধিপতি বৃহস্পতি, আপনার প্রথম ভাবে সূর্য, শুক্র এবং মঙ্গল সহ আপনার রাশিতে উপস্থিত থাকবে। এ কারণে, ভাগ্য লাভের ক্ষেত্রে পূর্ণ সমর্থন পাবে। নতুন প্রকল্প থেকে অর্থ আসবে। ব্যবসায় বিদেশী অর্থও আসবে এবং এর ফলে প্রচুর অগ্রগতি হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি স্বাভাবিক হবে। ষষ্ঠ ভাবে শনি পূর্ণ দৃষ্টি রাখলে যে কোনও বড় রোগ থেকে মুক্তি মিলবে।

তবে এই সময়ের মধ্যে আপনি ছোটখাটো রোগে সমস্যায় পড়ে থাকতে পারেন। অনেক জাতক/জাতিকা অভ্যন্তরীণ রোগগুলি থেকে রোগ নির্ণয় করবে। বাড়ির বড়দের স্বাস্থ্য সম্পর্কে যত্নবান হোন এবং তাদের জন্য পুষ্টিকর খাবারের ব্যবস্থা করুন। উপায় আদিত্য হৃদয় স্রোতের পাঠ করুন। শনিবারের দিন কালো বস্তু দান করুন। মহারাজ দশরথ কৃত নীল শনি স্রোতের পাঠ করুন। শুক্রবারের দিন চালের ক্ষীর বানিয়ে মাতা কে ভোগ চড়ান আর নিজে সেই প্রসাদ খান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,