কুম্ভ রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

কুম্ভ রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

 কুম্ভ রাশি    মাসিক রাশিফলে কুম্ভ রাশিফল December, 2021 যতদূর এই মাসে ক্ষেত্রটি সম্পর্কিত, কুম্ভ রাশির লোকেরা কিছু আশ্চর্যজনক ফলাফল পাবে। ফলস্বরূপ, আপনার বৃদ্ধি ত্বরান্বিত হবে। আপনার ক্যারিয়ারের দশম ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি আপনার রাশির জাতকগুলিতে "দিগবালি রাষ্ট্র" এর দিকে ইঙ্গিত করছে। যা আপনার আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে, পাশাপাশি আপনি আরও আশাবাদী হয়ে উঠবেন কারণ মঙ্গল আপনার রাশিফলের তৃতীয় ঘরের প্রভু এবং আপনার দশম ভাবে তাদের উপস্থিতি শুভ।

এটির মাধ্যমে আপনি এই মাসের মধ্যে আপনার প্রচেষ্টাটিকে সঠিক দিকে রাখার মাধ্যমে কাঙ্ক্ষিত ফলাফল অর্জন করতে সক্ষম হবেন। আপনার আরোহিত ভাবে গুরু বৃহস্পতির উপস্থিতির পাশাপাশি পঞ্চম ঘরে সূর্য ও বুধের সংমিশ্রণ সহ, কুম্ভরাশি শিক্ষার্থীদের পড়াশোনা। আমি ভাল ফলাফল দেওয়ার দিকে ইঙ্গিত করছি। এই গ্রহীয় অবস্থানটি প্রতি মাসে প্রতিযোগিতা বা সরকারী পরীক্ষার জন্য প্রস্তুত শিক্ষার্থীদের পুরো মাসে তাদের লক্ষ্য অর্জনে সহায়তা করবে আপনার দ্বিতীয় ভাবে উত্সাহী বাড়ী এবং আপনার দ্বিতীয় ভাবে লর্ড বৃহস্পতির আপনার ভাবে দেখে উপস্থিত থাকা, ইঙ্গিত দেয় যে এই মাসে আপনি পারিবারিক জীবনে আকর্ষণীয় এবং অনেক গুরুত্বপূর্ণ ফলাফল পাবেন।

আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে কিছুটা ভাল সময় ব্যয় করবেন যা আপনার এবং তাদের সম্পর্কের উন্নতি করবে আপনি যদি এখনও অবিবাহিত হন তবে আপনার হৃদয়ের অনুভূতিগুলি প্রকাশ করার জন্য সময়টি সঠিক। কারণ এই সময়ের মধ্যে আপনি নিজের পছন্দের ব্যক্তির সাথে প্রকাশ্যে নিজের অনুভূতি প্রকাশ করতে সক্ষম হবেন। একই সাথে, গ্রহগুলির শুভ অবস্থানটি তাদের কাছ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়ার দিকেও ইঙ্গিত করছে। বিবাহী লোকেরা তাদের সম্পর্কটিকে ট্র্যাকের দিকে ফিরে আসতে দেখবে, কারণ এই সময়ের মধ্যে আপনি আপনার পূর্ববর্তী সমস্ত পার্থক্যগুলি সমাধান করতে সক্ষম হবেন।

এই গ্রহের অবস্থানের কারণে আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে আবেগগত এবং আর্থিকভাবে পর্যাপ্ত সমর্থন পাবেন। এ জাতীয় পরিস্থিতিতে, তাদের সাথে যথাসম্ভব সময় কাটানোর চেষ্টা করুন এবং তাদের প্রয়োজনীয়তাগুলি বোঝার চেষ্টা করুন আপনার দ্বিতীয় রাশিচক্রের রাজা গুরু বৃহস্পতি, আপনার প্রথম অর্থাত্ আরোহীর উপস্থিতিতে, আপনাকে আপনার ধনসম্পদ জমে যাওয়া সম্পর্কে উদ্বিগ্ন করতে পারে। হয় তবে অভূতপূর্ব এবং অবিশ্বাস্য ব্যয় অজান্তেই আপনার আর্থিক জীবনকে প্রভাবিত করতে পারে।

আপনি যখন নিজের অপ্রয়োজনীয় ব্যয়গুলি হ্রাস করে সময়মতো আপনার সমস্ত ব্যয়কে লাগিয়ে রাখতে সক্ষম হবেন। এই সময়কালে আপনার রাশিচক্রটিতে মঙ্গল গ্রহের উপস্থিতি আপনাকে অনুশীলন থেকে ইতিবাচক সুবিধা দেওয়ার দিকে ইঙ্গিত করছে। যাইহোক, আপনার দশম ভাবে শনি দেবের সাথে আপনার চতুর্থ ভাবের মালিক ভেনাসের মেলবন্ধন মাঝে মাঝে আপনাকে আপনার স্বাস্থ্য এবং স্বাস্থ্য সম্পর্কে কিছুটা উদ্বেগের কারণ হতে পারে। এটির সাহায্যে আপনি এমনকি ছোট সমস্যা সম্পর্কেও কিছুটা বিভ্রান্ত হতে পারেন। আপনার অষ্টম ভাবের মালিক বুধবারের পঞ্চম ভাবের দৃষ্টিতে এই অবস্থাটি আরও বাড়তে পারে, তাই সমস্যাগুলি সম্পর্কে খুব বেশি চিন্তাভাবনা করার পরিবর্তে অবিলম্বে বিশ্রাম নিন এবং ভাল ডাক্তারের সাথে পরামর্শ করুন।