মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে জানুয়ারি ২০২২

মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে জানুয়ারি ২০২২

কুম্ভ রাশি  মাসিক রাশিফল  January, 2022 কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জীবনে এই মাসটি অনেক ছোট -বড় পরিবর্তন নিয়ে আসছে। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের জন্য এই মাসটি উত্থান-পতন পূর্ণ হবে। দশম ভাবে মঙ্গলের সঙ্গে রাহু-কেতুর প্রভাবের কারণে, এই সময় আপনার চাকরির ব্যাপারে আপনাকে আরও সতর্ক থাকতে হবে। যারা ব্যবসার সাথে যুক্ত তাদের জন্য এই মাসটি স্বাভাবিকের চেয়ে ভালো হবে।

সপ্তম ভাবের অধিপতি সূর্যদেব একাদশ ভাবে থাকায়, তিনি ব্যবসায় উন্নীত করে, তার সমস্ত প্রচেষ্টা থেকে সাফল্য অর্জন করে ভাল মুনাফা অর্জন করবেন। শিক্ষার্থীদের পঞ্চম ভাবে শুভ গ্রহের প্রভাব তাদের পড়াশোনার ক্ষেত্রে সাফল্য দিতে কাজ করবে। আপনার একাগ্রতা শুধুমাত্র পড়াশোনায় থাকবে, যার কারণে আপনি আপনার বাকি সহপাঠীদের চেয়ে ভালো পারফরম্যান্স দিতে পারবেন।

পারিবারিক জীবনে, কুম্ভ রাশির জাতকদের এই মাসে অনেক উত্থান -পতনের মুখোমুখি হতে হবে। চতুর্থ ভাবে রাহুর উপস্থিতি এবং তার উপর মঙ্গলের দৃষ্টির কারণে, পারিবারিক পরিবেশে অশান্তি হওয়ার সম্ভাবনা রয়েছে, যার কারণে আপনার মন বাড়িতে কম লাগবে। প্রেমের ব্যাপারে এই রাশির প্র্মীদের জন্য, 2022 সালের এই মাসটি সামঞ্জস্য আনতে পারে। এই সময় আপনার এবং আপনার প্রিয়জনের মধ্যে রোমান্স এবং সম্পর্কের বৃদ্ধি হবে, যার কারণে আপনি তার সামনে আপনার মনের কথা বলার সুযোগ পাবেন।

বিবাহিতদের জন্য, মাসটি তাদের বিবাহিত জীবনের জন্য ভাল হবে। এই মাসের প্রথমার্ধটি আপনার জন্য সবচেয়ে অনুকূল হবে। কুম্ভ রাশির লোকেরা এই মাসে তাদের আর্থিক জীবনে মিশ্র ফল পেতে চলেছে। এই সময়টি চাকরিজীবীদের আয়ের একটি ভাল বৃদ্ধি এনে দেবে, যাতে তারা তাদের ঋণের যে কোন একটি অংশ পরিশোধ করার সিদ্ধান্ত নিতে পারে।

এই মাসে, কুম্ভ রাশির জাতক/জাতিকাদের তাদের স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে। কারণ এই সময় আপনার রাশিচক্রের অধিপতি শনি দেব আপনার দ্বাদশ ভাবে বসে আছেন এবং এর সাথে, 14 জানুয়ারির পরে, সেই ভাবে সূর্য দেবতার গোচর করার কারণে আপনার স্বাস্থ্য কিছুটা দুর্বল হয়ে পড়বে। উপায় দিনে 108 বার 'ওং নমঃ শিবায়' র জপ করুন।

গরীব বাচ্চাদের দুধ আর চিনি দান করুন। সোমবারের ব্রত রাখুন। শিবলিঙ্গে জল আর চিনি চড়ান। শোবার আগে মাদার-ডায়েরী জাতীয় জিনিস যেমন দুধ, পাউরুটি ইত্যাদি জিনিস খাবেন না। রাস্তার কালো কুকুরদের বিশেষকরে শনিবারে রুটি খাওয়ান। নিজের লিভিং-রূপে রোজ-কর্টেজ ক্রিস্টাল রাখুন।