মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

 কুম্ভ রাশি    March, 2022 এই মাসটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য মঙ্গলজনক ফলাফল নিয়ে আসবে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে এটি খুব ভাল সময় হিসাবে প্রমাণিত হবে। দশম ভাবে কেতুর উপস্থিতি এবং আপনার রাশিতে সূর্য, বৃহস্পতি এবং বুধের সংমিশ্রণ। এই কারণে, আপনি কর্মক্ষেত্রে শক্তি বোধ করবেন। বেতনভোগী মানুষেরা অফিসে তাদের বিশ্বাসযোগ্যতা পাবেন এবং এই সময়ে তাদের প্রচারের খবর আসতে পারে।

সপ্তম ভাবে বৃহস্পতি এবং সূর্য-বুধের পূর্ণ দর্শন থাকায় ব্যবসা-বাণিজ্যে বড় সাফল্যের সম্ভাবনা রয়েছে। আপনি একটি নতুন ব্যবসা শুরু করতে পারেন। শিক্ষার ক্ষেত্রের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এটি একটি ভাল সময় হবে। পঞ্চম ভাবের কর্তা, বুধ বৃহস্পতি এবং সূর্যের সাথে প্রথম ভাবে থাকবে। এই কারণে, পড়াশোনা এবং লেখার লোকেরা সাফল্য পাবেন। শিক্ষার্থীরা অধ্যবসায় পড়াশুনায় নিযুক্ত থাকবে।

খেলা জগতের সাথে যুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি সাফল্য হবে। শিক্ষার জগতের সাথে যুক্ত নতুন শিক্ষার্থীদের জন্য এই পথটি প্রশস্ত করা হবে। এই সময়কালে পারিবারিক জীবন খুব ভাল হতে চলেছে। আপনি আপনার রাশিতে দ্বিতীয় ভাবের কর্তা বৃহস্পতির উপস্থিতি থেকে উপকৃত হবেন। পরিবারের সুখ পাবেন। বাড়ির সদস্যদের পূর্ণ সমর্থন থাকবে।

ইতিমধ্যে চলমান ফাটলটি এবার শেষ হবে। এই সময়ে, আপনি ভাই ও বোনদের সম্পূর্ণ সমর্থন পেতে যাচ্ছেন। তাদের সহায়তায় আপনার অনেকগুলি কাজ ভাল থাকবে। প্রেম সম্পর্কিত বিষয়ে কুম্ভ রাশির জন্য সময়টি মঙ্গলজনক হবে। পঞ্চম ভাবের কর্তা বুধ আপনার প্রথম ভাবে বৃহস্পতির সাথে বাস করবেন। একে অপরের প্রতি ভালবাসা বাড়বে এই সময়ে। স্বামী-স্ত্রীর মধ্যে একটি সুখকর সাদৃশ্য থাকবে। একসাথে আরও বেশি সময় ব্যয় করবে এবং সতেজতাও প্রেমে দেখা যাবে।

একে অপরের প্রতি আনুগত্য এবং বিশ্বাস থাকবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে সময়টি ভাল দেখাচ্ছে। ধন এবং মুনাফার মালিক বৃহস্পতি আপনার প্রথম ভাবে অবস্থিত। অর্থাত্ দ্বিতীয় ভাবের ও একাদশ ভাবে অধিপতি বৃহস্পতি আরোহণে বসে সূর্য ও বুধের সাথে মিলিত হবে। এই সময় আপনার ব্যবসা বৃদ্ধি হবে। আয়ের নতুন উপায় খুলবে। টাকা ফেরত পাওয়ার লক্ষণ রয়েছে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, এই সময়টি কুম্ভ রাশির জন্য মাঝারি হবে।

ষষ্ঠ ভাবে শনি, শুক্র ও মঙ্গল গ্রহের পূর্ণ দর্শন থাকলে আপনি উপকৃত হবেন। এই সময়ে আপনি যে কোনও বড় রোগ থেকে মুক্তি পেতে পারেন। পরিবারের অন্যান্য সদস্যদেরও স্বাস্থ্যের প্রতি গুরুতর হতে অনুপ্রাণিত করুন। উপায় শনিদেবের বীজ মন্ত্রটি জপ করুন। শনিবার শনিদেবকে সরিষার তেল অর্পণ করুন। রবিবার গম এবং গুড় দান করুন। বুধবার গরুকে গোটা মুগ খাওয়ান।

মেষরাশি, বৃষরাশি, মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি,কন্যারাশি,তুলারাশি,বৃশ্চিকরাশি, ধনুরাশি, মকররাশি, কুম্ভরাশি, মীনরাশি,