কুম্ভ রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২১ Kumbh Rashi May 2021

কুম্ভ রাশির জাতকের কেমন যাবে মে মাস  ২০২১ Kumbh  Rashi May 2021

 কুম্ভ রাশি    এই মাসটি কুম্ভ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। কুম্ভ রাশির লোকদের এই মাসে তাদের কাজ সম্পর্কে সতর্ক হওয়া উচিত। আপনার দশম ঘরে কেতুর উপস্থিতি এবং এর উপর রাহু এবং বুধের প্রভাব আপনাকে চাকরির ক্ষেত্রে কিছুটা ঝামেলা দিতে পারে সময়ে আপনার মনে কিছু সন্দেহ জাগতে পারে। আপনি অনুভব করতে পারেন যে আপনার কাজটি ক্ষেত্রের মধ্যে সঠিকভাবে বিচার করা হচ্ছে না। যারা ব্যবসা করেন তাদের জন্য এই মাসটি মঙ্গলজনক হতে পারে, আপনার সপ্তম ভাবে শুভ গ্রহ বৃহস্পতির দর্শন আপনাকে সাফল্য বয়ে আনবে, যখন 14ই মে সূর্য যখন বৃষ রাশিতে প্রবেশ করবে তখন আপনি আরও ভাল ফল পাবেন।

এই মাসে আপনার পঞ্চম ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি আপনাকে পড়াশোনার ক্ষেত্রে কিছুটা অসুবিধা দিতে পারে। আপনার ঘনত্ব অধ্যয়ন দ্বারা বিরক্ত হতে পারে, যার কারণে আপনি নিজেকে সহপাঠীর বাকি অংশ থেকে বিচ্ছিন্ন দেখতে পাবেন। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদেরও তাদের লক্ষ্যগুলির দিকে মনোনিবেশ করতে হবে। তবে যারা বিদেশে পড়াশোনা করতে চান তারা সাফল্য পেতে পারেন এবং তারা এই সময়ে কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারেন। যারা উচ্চশিক্ষা নিচ্ছেন তাদের জন্যও এই মাসটি মঙ্গলজনক হবে। আপনার প্রচেষ্টায় আপনি সাফল্য পাবেন।

পারিবারিক জীবনে এই মাসে কুম্ভ রাশির জাতকরা মিশ্র ফল পাবেন। আপনার চতুর্থ ঘরে রাহু এবং বুধের অবস্থান অর্থাত্ সুখের ঘরে ঘরে ভাল পরিস্থিতি তৈরি হবে। আপনি বাড়ির বন্ধুদের সাথে খেলতে পারেন এবং বাড়ির ছোট সদস্যদের সাথে ভাল সময় কাটাতে পারেন। যদিও কিছু বিষয়ে লোকের পক্ষ থেকে তর্ক হতে পারে, তবে এটি কোনও বড় সমস্যা সৃষ্টি করবে না। মে মাসটি এই রাশির জাতকাদের প্রেমে পড়ার জন্য কিছু চ্যালেঞ্জ নিয়ে আসতে পারে। আপনার পঞ্চম ভাবে মঙ্গলের উপস্থিতি প্রেমের সম্পর্কের ক্ষেত্রে বিচ্ছেদ আনতে পারে এবং কোনও কারণে আপনি নিজের প্রেমিকের সাথে ঝগড়া করতে পারেন।

এই রাশিচক্রের বিবাহিত নেটিভদের সম্পর্কে কথা বললে, জীবনে সামঞ্জস্যতা থাকবে এবং যদি কোনও সমস্যা হয় তবে এটিও এই মাসে কাটিয়ে উঠতে পারে। এই পরিমাণ লোকজনকে অর্থের সাথে সম্পর্কিত বিষয়ে মে মাসে সতর্কতা অবলম্বন করতে হবে। আপনার ক্ষতির বোধে শনির উপস্থিতি, অর্থাৎ দ্বাদশ ঘরে আপনার ব্যয় বাড়তে পারে। আপনি সমাজ সেবায় কিছু অর্থ ব্যয় করতে পারেন। অর্থ সম্পর্কিত সমস্যা সম্পর্কে বাড়ির লোকদের জানিয়ে আর্থিক সুবিধা উপার্জনের নতুন উপায় অবলম্বন করতে পারেন। এই মাসে স্বাস্থ্যের দিক থেকে এই রাশিটি মানুষের জন্য মিশ্রিত হবে। কিছু লোকের বুকের টানটানতা বা কফ সম্পর্কিত সমস্যা হতে পারে। শনিবার আপনার পিপাল গাছের নীচে সরিষার তেল প্রদীপ জ্বালানো উচিত।