কুম্ভ রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২১| Kumbh Rashi October 2021

কুম্ভ রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস  ২০২১| Kumbh  Rashi October 2021

কুম্ভ রাশি   কুম্ভ রাশিফল October, 2021 অক্টোবর মাসটি কুম্ভ রাশির লোকদের ক্যারিয়ারের দিক থেকে উত্থান-পতনে পূর্ণ থাকবে। এই মাসে, আপনার রাশিতে গ্রহের গোচরের অবস্থানটি এমন যে, ফলস্বরূপ আপনি কিছু ভাল ফলাফল পেতে পারেন, তবে হতাশাও মাঝে মাঝে অনুভূত হতে পারে। দশম ভাবের কর্ণধার মঙ্গল, 22 অক্টোবর পর্যন্ত অষ্টম বাড়িতে থাকবে, যার কারণে আপনি পছন্দসই ফল পাবেন না।

অক্টোবরের মাসের শুরুটি শিক্ষার দিক থেকে কুম্ভ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। শুক্র ও বুধ রাশির জাতক জাতিকার নবম ঘরে রয়েছে। কুম্ভ উভয় গ্রহের এই জাতীয় সংমিশ্রনের প্রভাব শিক্ষা খাতের জন্য খুব ভাল বলে বিবেচিত হয়। এই মাসে আপনার পারিবারিক জীবন কিছুটা উষ্ণ হবে। 2 রা অক্টোবর থেকে শুক্র দশম ভাবে আপনার রাশিফল ​​প্রবেশ করবে এবং সেখানে বসে চতুর্থ ভাবের দিকে তাকাবে। এই গোচরের ফলে আপনার পারিবারিক জীবন ভাল থাকবে।

পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি থাকবে এবং পরিবারে শান্তি ও সুখ থাকবে। বসন্তের মরসুমে এটি দীর্ঘ সময় চলেছে তবে অক্টোবর মাস আবারও কুম্ভের মানুষের জন্য বসন্তের মরসুম এনেছে। অক্টোবরটি প্রতিটি উপায়ে প্রেমীদের জন্য উপযুক্ত। এই মাসে কুম্ভ রাশির জাতক জাতিকাদের পঞ্চম রাশিতে অর্থাৎ বুধ ও শুক্রের উপস্থিতি রয়েছে।

দম্পতি প্রেমীদের জন্য, অক্টোবর মাস বিবাহিতদের পক্ষে ভাল নয়। মাসের শুরুটা তাদের পক্ষে ভাল হবে না। কারণ মঙ্গল ও সূর্য কুম্ভ রাশির জাতক জাতিকার অষ্টম ঘরে বসে আছেন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, অক্টোবর মাসটি কুম্ভ রাশির জাতকদের জন্য কিছুটা মাঝারি হবে। আপনার রাশিফলের গ্রহগুলি নির্দেশ করে যে আর্থিক পরিস্থিতি উত্তেজনাপূর্ণ থাকতে পারে।

নিয়মিত আয়ের উত্স থেকে আয়ের সম্ভাবনা কম। এই মাসটিও স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে কুম্ভ রাশির লোকদের জন্য উত্সাহজনক হবে না। কুম্ভের রাজা শনি মহারাজ দ্বাদশ ঘরে বসে আছেন এবং সেখানে বৃহস্পতিও তাঁর সাথে বসে আছেন। শনি রাব্বির, ভগবান বৃহস্পতির সাথে এই মিলন স্বাস্থ্য সমস্যার জন্ম দেয়। তাই আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে।