কুম্ভ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২১| Kumbh Rashi Septembert 2021

কুম্ভ রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস  ২০২১| Kumbh  Rashi Septembert 2021

 কুম্ভ রাশি    কুম্ভ রাশিফল September, 2021 ক্যারিয়ার এবং কাজের দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বর মাসটি কুম্ভ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। মাসের প্রথমার্ধটি খুব উপভোগ্য হতে চলেছে। নিয়োগপ্রাপ্তদের কাজে অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে আপনার প্রশংসা হবে। সম্মান বাড়বে।17 সেপ্টেম্বর, সূর্য একটি আইনী বিরোধ তৈরি করতে অষ্টম ঘরে প্রবেশ করতে পারে। যদি কোনও পুরানো আইনী বিরোধ চলছে তবে আপনার সতর্ক হওয়া দরকার। মানুষের সাথে আচরণে সতর্ক থাকুন। সেপ্টেম্বর মাস পড়ার দৃষ্টিকোণ থেকে ভাল হবে বলে আশা করা হচ্ছে।

পঞ্চম ভাবে মাসের শুরুতে বৃহস্পতির দর্শনের সাথে সাথে শিক্ষার জন্য ভাল যোগ হবে 6 সেপ্টেম্বর, ভেনাস নবম ঘরে চলে যায়, উচ্চশিক্ষার জন্য প্রচেষ্টা করা যেতে পারে। যারা বিদেশে পড়াশোনা করতে চান এবং কঠোর পরিশ্রম করতে চান তাদের জন্য সময় এসেছে। সেপ্টেম্বর মাস পারিবারিক জীবনের জন্য মিশ্র ফল দেবে। 15 সেপ্টেম্বর, যখন বকরি বৃহস্পতি 12 তম ঘরে প্রবেশ করবেন, তখন তার নজর থাকবে চতুর্থ ভাবের দিকে এবং শনি দ্বিতীয় ঘরে থাকলে পরিবারে কিছু নতুন সমস্যা দেখা দিতে পারে।

এই মাসটি তাদের ভালোবাসার বিষয়গুলির জন্য ভাল হতে চলেছে মাসের শুরুটা দুর্দান্ত হবে। বকরি গুরু পঞ্চম ইন্দ্রিয়ের দিকে দৃষ্টি রেখেছেন। এটি প্রেমের সম্পর্কের মাধুরী আনবে। অবিবাহিত লোকেরা যারা বিয়ের প্রতি আগ্রহী এবং তাদের মধ্যে বিবাহের কথা ইত্যাদি রয়েছে, তাদের বিবাহ নিশ্চিত হওয়া উচিত। মঙ্গল এবং সূর্য উভয়ই মাসের প্রথমার্ধে সপ্তম ভাবে থাকবে। মাসের প্রথমার্ধ বিবাহিত স্থানীয়দের জন্য সন্তোষজনক হবে না। এমনকি স্বামী-স্ত্রীর মধ্যে একটি সামান্য পরিস্থিতিও উত্তেজনা তৈরি করতে পারে।

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে কথা বললে, এই মাসটি আপনার জন্য উত্সাহ-উদ্দীপনা পূর্ণ হবে। মাসের প্রথমার্ধে শুক্র এবং বুধ উভয়ই ষষ্ঠ ভাবে থাকবে। এটি আপনার অবিচ্ছিন্ন ব্যয় বাড়িয়ে তুলতে পারে। 15 সেপ্টেম্বর থেকে বৃহস্পতিও দ্বাদশ প্রবেশ করবে। ব্যয়ের মূল্যে শনি এবং বৃহস্পতির উভয়ের কারণে ব্যয় বাড়তে পারে। এই মাসেও কুম্ভ রাশির মানুষের স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফলাফল দেবে। মঙ্গল গ্রহ এবং সূর্য উভয়ই সপ্তম ঘরে বসে আছে। মাসের প্রথমার্ধে, দু'একটি শুভ গ্রহ শুক্র এবং বুধ অষ্টম ঘরে বসে থাকবেন এবং রাশির অধিপতি শনিও দ্বাদশায় থাকবেন। এই অবস্থা স্বাস্থ্যের পক্ষে ভাল বলে বিবেচিত হবে না। বৃহস্পতি যদি দ্বাদশেও থাকে তবে আপনাকে চিকিত্সার জন্য অর্থ ব্যয় করতে হতে পারে।