মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

 কুম্ভ রাশি    কুম্ভ রাশিফল August, 2022 আগস্ট মাস যদি সবমিলিয়ে দেখা হয় তাহলে কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য ইতিবাচক থাকার সম্ভবনা রয়েছে। শিক্ষার দিক থেকে আগস্ট মাসটি কুম্ভ রাশির শিক্ষার্থীদের জন্য ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে, আপনার পঞ্চম ভাব অর্থাৎ শিক্ষা ভাবের অধিপতি বুধ আপনার সপ্তম ভাবে অর্থাৎ সূর্য দ্বারা শাসিত কালত্র গৃহে অবস্থান করবে।

কর্মজীবনের দিক থেকে, 2022 সালের আগস্ট মাসটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফলাফলের মাস হিসাবে প্রমাণিত হতে পারে। এই মাসে আপনার দশম ভাবের অধিপতি অর্থাৎ কর্ম ভাবের অধিপতি মঙ্গল আপনার তৃতীয় ভাবে অর্থাৎ পরাক্রমশালী ভাবে রাহুর সাথে অবস্থান করে অঙ্গারক যোগ তৈরি করবেন, যার কারণে আপনাকে কর্মজীবনের ক্ষেত্রে সমস্যায় পড়তে হতে পারে।

কুম্ভ রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন আগস্ট মাসে ভালো হতে পারে। এই মাসে আপনার দ্বিতীয় ভাব অর্থাৎ পারিবারিক ভাবের অধিপতি বৃহস্পতি তার নিজের রাশিতে অবস্থান করবেন, যার কারণে পরিবারে চলমান বিবাদের সমাধান হতে পারে। প্রেম এবং বিবাহিত জীবনের দিক থেকে কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই মাসে আপনার সপ্তম ভাবে অর্থাৎ কালত্র ভাবে সূর্য ও বুধের মিলন ঘটবে, যার কারণে বুধাদিত্য যোগ তৈরি হবে। আপনার জীবনসাথীর সাথে চলমান কোনো বিবাদ মিটে যাওয়ার সম্ভাবনা রয়েছে এবং আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে মধুরতা আসতে পারে। আপনারা দুজনেই একে অপরের অনুভূতি বুঝতে সক্ষম হবেন, যার কারণে আপনার আর আপনার জীবনসাথীর সম্পর্কও এই মাসে আগের চেয়ে আরও বেশি ভাল হতে পারে।

স্বাস্থ্যের দিক থেকে আগস্ট মাসটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল প্রদানকারী মাস হিসেবে প্রমাণিত হতে পারে। এই মাসে আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবে শুক্র এবং সূর্যের সংমিশ্রণ থাকবে, যার কারণে আপনার শত্রুরা তাদের পরিকল্পনায় ব্যর্থ হতে পারে। কুম্ভ রাশির জাতক জাতিকাদের আর্থিক জীবন আগস্ট মাসে ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে।

এই মাসে আপনার দ্বিতীয় ভাবের অধিপতি বৃহস্পতি, অর্থাৎ ধন-সম্পদের অধিপতি দ্বিতীয় বকরি অবস্থাতে স্থিত হবে, যার কারণে আপনি আর্থিক স্তরে সুবিধা পেতে পারেন। উপায়: বট গাছের নিচে সর্ষের তেলে প্রদ্বীপ জ্বালান। বুধবারের দিন গোমাতা কে গোটা মগ নিজের হাতে খাওয়ান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,