মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২২

মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২২

 কুম্ভ রাশি   কুম্ভ রাশিফল July, 2022 কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি সকল ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে। কর্মজীবনের দিক থেকে এই মাসটি কুম্ভ রাশির জন্য ভালো যাবে। মাসের শুরুতে, নবম ভাবের মালিক মঙ্গল গ্রহে বসবে এবং নবম ভাব এবং দশম ভাবে পূর্ণ দৃষ্টি দিবে। এই কারণে, এই সময়টি আপনার জন্য অনুকূল হবে এবং আপনার ক্যারিয়ারকে আরও এগিয়ে নিতে সম্পূর্ণ অবদান রাখবে।

অফিসে পদোন্নতি হবে এবং সরকারি ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা সাফল্য পাবেন। ব্যবসা বাণিজ্যেও অগ্রগতি হবে। আপনার জন্য নতুন ব্যবসার পথ খুলবে। পুরনো ব্যবসায় সম্প্রসারণের সম্ভাবনাও রয়েছে। বিদেশী ব্যবসার সাথে যুক্ত ব্যক্তিদের জন্য ফলাফল স্বাভাবিক হবে। কুম্ভ রাশির শিক্ষার্থীদের জন্য এই সময়টি ভালো যাবে যারা শিক্ষার ক্ষেত্রের যুক্ত।

মাসের প্রথমার্ধে পঞ্চম ভাবে সূর্য ও বুধের সংমিশ্রণের কারণে ফলাফল শিক্ষার্থীদের জন্য উৎসাহজনক হবে। কুম্ভ রাশির মানুষের জন্য এই সময়টি পারিবারিক দৃষ্টিকোণ থেকে খুব ভালো যাবে। মাসের শুরুতে দ্বিতীয় ভাবে বৃহস্পতি থাকার কারণে পরিবারে ভালোবাসা বৃদ্ধি পাবে। পরস্পরের প্রতি আগের থেকে অনেক বেশি আস্থা থাকবে।

প্রেম সংক্রান্ত বিষয়ে কুম্ভ রাশির প্রেমীদের জন্য এই সময়টি ভালো যাবে। পঞ্চম ভাবের অধিপতি বুধ গ্রহ সূর্যের সঙ্গে পঞ্চম ভাবে নিজের রাশিতে থাকবে। এই কারণে, প্রেমীদের মধ্যে প্রেম বৃদ্ধি পাবে। বিদ্যমান বিচ্ছিন্নতা দূর হবে। একে অপরের প্রতি বিশ্বাস বাড়বে। এই সময় আপনি আপনার প্রেমীর সাথে বেশি সময় কাটাবেন এবং আপনার বন্ধন আগের চেয়ে শক্তিশালী হবে।

বিবাহিতদের জন্য এই সময়টা ভালো যাবে। সপ্তম ভাবের অধিপতি, পঞ্চম ভাবে অধিষ্ঠিত সূর্য বিবাহিত জীবনে সুসম্পর্ক বয়ে আনবে। জীবন সঙ্গীর সাথে চলমান বিরোধের সমাধান হবে। পুরানো ভুল বোঝাবুঝি দূর করে একে অপরের প্রতি মন পরিষ্কার হবে। আর্থিক দৃষ্টিকোণ থেকে কুম্ভ রাশির জন্য সময়টি ভালো দেখা যাবে। দ্বিতীয় ভাবে বৃহস্পতির উপস্থিতির কারণে আপনার জীবনে অর্থ আসবে। পৈতৃক সম্পত্তিতে চলমান বিরোধের সমাধান হবে এবং এর ফলে আপনি অর্থ লাভ করবেন।

কুম্ভ রাশির জাতকদের জন্য এই মাসটি স্বাস্থ্যের দিক থেকে স্বাভাবিক হবে। ষষ্ঠ ভাবে মঙ্গল ও বৃহস্পতির পূর্ণদৃষ্টি থাকলে দীর্ঘস্থায়ী রোগ থেকে মুক্তি মিলবে। এই মাসে আপনি আপনার শরীরের বিশেষ যত্ন নেবেন। অনেক জাতক অভ্যন্তরীণ রোগ থেকে মুক্তি পাবেন। খাবার-দাবারে ধ্যান রাখা আপনার জন্য গুরুত্বপূর্ণ। উপায় আটার চারমূখী প্রদ্বীপ জ্বালান। শনিদেবকে সর্ষের তেলে প্রদ্বীপ অর্পিত করুন। শুক্রবারের দিন মাতার মন্দিরে গিয়ে লাল ফুল অর্পিত করুন। বুধবারের দিন হিজড়ে/কিন্নরদের আশীর্বাদ নিন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,