Kumbh Rashi March 2021 কুম্ভ রাশির জাতকের কেমন যাবে মার্চ ২০২১

Kumbh  Rashi March 2021 কুম্ভ রাশির জাতকের কেমন যাবে মার্চ  ২০২১

কুম্ভটি হ'ল জলবাহক দ্বারা নির্দেশিত শেষ বায়ু চিহ্ন। কুম্ভ রাশির জাতকরা মানবিক প্রবণতাযুক্ত, কারণ তাদের রাশিচক্রটিও কুম্ভ রাশি যার অর্থ তাদের ব্যক্তিত্ব অত্যন্ত গুরুতর এবং গভীর। কোরিয়ারের দিক থেকে, কুম্ভ রাশির এই মাসটি অনুকূল হতে চলেছে। আপনার দশম ভাবের কর্তা রাহুর সাথে আপনার চতুর্থ ভাবে অবস্থিত হবেন, যা বোঝায় যে এই সময়ের মধ্যে আপনি গতিশীল হয়ে উঠবেন এবং আপনার পেশাদার জীবনে নতুন পদ্ধতি এবং কৌশল চালু করতে দূর-দূরান্তে চিন্তা করবেন।

মাসগুলি কিছুটা বোঝা লাগতে পারে। বুধ, আপনার পঞ্চম ভাবের কর্তা, মার্চ মাসের প্রথম দিকে আপনার দ্বাদশ ভাবের মধ্য দিয়ে সরে যাবে এবং দ্বাদশ ঘরের কর্তা শনি এবং দ্বিতীয় ভাবের কর্তা বৃহস্পতির সাথে মিলিত হবে। এই সময়ের মধ্যে আপনি কিছুটা বিক্ষিপ্ত বোধ করতে পারেন এবং আপনার পরিবারের সদস্যরা আপনার উপর পড়াশোনা করার জন্য চাপ তৈরি করতে পারে। কন্যা রাশির জাতকদের জন্য, মার্চ মাসে তাদের পারিবারিক জীবন খুব ভাল হওয়ার সম্ভাবনা নেই।

এই সময়কালে আপনি কিছু ওঠানামার মুখোমুখি হতে পারেন। প্রেমের নিরিখে কুম্ভ রাশির জাতকরা এই মাসে মিশ্র ফল পাবেন। বুধ, আপনার পঞ্চম ভাবের কর্তা, মার্চ মাসের শুরুতে আপনার দ্বাদশ ঘরে অবস্থিত, ইঙ্গিত দেয় যে আপনার সময়টি আপনার সঙ্গীর সাথে সাময়িকভাবে বিচ্ছেদ হতে পারে, এটি আপনার ভ্রমণের কারণ হতে পারে।

মাসটি কুম্ভের অধীনে জন্মগ্রহণকারীদের জন্য একটি দুর্দান্ত সময় হিসাবে প্রমাণিত হবে না। আপনার একাদশ ও দ্বিতীয় ভাবের অধিপতি বৃহস্পতি আপনার দ্বাদশ ঘরে শনির সাথে থাকবে, যার অর্থ এই সময়কালে আপনার ব্যয় আপনার আয়ের চেয়ে বেশি হবে। কুম্ভের আদিবাসী এই মার্চ মাসে বিশেষত মাসের শুরুতে দুর্বল স্বভাবের সাথে থাকবে। আপনার লেগনার প্রভু দ্বাদশ ঘরে অষ্টম ভাবের বুধের সাথে থাকবেন যা স্বাস্থ্যের দিক থেকে আপনাকে আরও কিছুটা ভঙ্গুর করে তুলবে যা আপনার স্নায়ুতন্ত্রের সাথে সম্পর্কিত কিছু রোগের কারণও হতে পারে। উপায় - বিষ্ণু সহস্রনামের পাঠ করুন।