মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২২

কুম্ভ রাশি   May, 2022 কর্মজীবনের দিক থেকে এই মাসটি কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য খুব ভালো যাচ্ছে। মাসের প্রথমার্ধে, কর্মক্ষেত্রের অধিপতি অর্থাৎ দশম ভাব শনির সঙ্গে প্রথম ভাবে অবস্থান করবে। এর বাইরে, দশম ভাবের উপর বৃহস্পতি পূর্ণ দৃষ্টি থাকবে। অতএব, চাকরিপ্রার্থীদের জন্য এটি একটি খুব ভাল সময় হতে চলেছে।

এই সময়ের মধ্যে, যারা চাকরি খুঁজছেন তারা ভাল চাকরি পেতে চলেছেন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জিং হতে চলেছে। আপনাকে খুব পরিশ্রম করতে হতে পারে। কিন্তু মাসের দ্বিতীয়ার্ধে চতুর্থ ভাবে বুধের সঙ্গে সূর্যের যোগ হওয়ার কারণে ব্যবসায়ী শ্রেণীর জন্য শুভ সময় আসবে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে এই সময়টি কুম্ভ রাশির মানুষের জন্য শুভ হতে চলেছে।

বৃহস্পতি তার নিজের রাশিতে শুক্রের সাথে দ্বিতীয় ভাবে থাকলে আপনি শিল্প, সঙ্গীত এবং খেলাধুলার ক্ষেত্রে সাফল্য অর্জন করবেন। রাষ্ট্রবিজ্ঞানের শিক্ষার্থীদের জন্য সময়টা ভালো যাবে। যেসব শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে তাদের জন্য সময় অনুকূল নয়। তাদের শুধু সাফল্যের জন্য অপেক্ষা করতে হবে। পারিবারিক জীবন এবার ভালো যাচ্ছে।

পরিবারের সদস্যদের মধ্যে সম্প্রীতি থাকবে এবং একে অপরের প্রতি শ্রদ্ধাও দেখা যাবে। প্রেম সংক্রান্ত বিষয়ে এই সময়টি অনুকূল থাকবে। আপনি বুধ গ্রহের চতুর্থ ভাবে অবস্থান করে উপকৃত হবেন, পঞ্চম ভাবের অধিপতি, প্রেমের অধিপতি। আপনি আপনার প্রেমিক/প্রেমিকার সামনে আপনার মনের কথা বলার সুযোগ পাবেন। আপনি তার সাথে আড্ডা এবং পার্টি করার সুযোগ পাবেন।

মাসের দ্বিতীয়ার্ধে, বুধের সঙ্গে সূর্যের যোগ এবং সপ্তম ভাবে শনিদেবের পূর্ণদৃষ্টির কারণে বিবাহিতদের জন্য কিছু সমস্যা দেখা দিতে পারে। প্রেম ও ভালোবাসা কমে যাবে এবং মনের মধ্যে কিছু ঘাটতি থাকার সম্ভাবনা আছে। আর্থিক দিক থেকে এই সময়টি কুম্ভ রাশির জন্য খুব ভালো যাচ্ছে। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে শক্তিশালী হবে এবং ব্যবসায় বিদেশী অর্থ আসবে।

যারা শেয়ার বাজারে বিনিয়োগ করেন তাদের জন্য এটি একটি ভাল সময় হবে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে কুম্ভ রাশির জাতক/জাতিকাদের জন্য এটি একটি দুর্বল সময়। এই সময়ে, আপনার রোদে যাওয়া এড়ানো উচিত। দীর্ঘ যাত্রায় সাবধান। মনের মধ্যে মানসিক টান বেশি দিন রাখবেন না।

চর্বিযুক্ত খাবার আপনার জন্য ভালো নয়। ভাজা জিনিসও এড়িয়ে চলুন। উপায় জলে কালো তিল মিশিয়ে নিরন্তর স্নান করুন। শনি মন্দিরে তিলের তেলে প্রদ্বীপ জ্বালান। চামেলী তেলে তেল প্রদ্বীপ হনুমানের মন্দিরে প্রত্যেক মঙ্গলবার আর শনিবার জ্বালান। নিজের ঘর অথবা মন্দিরে ভগবান শ্রী শিবের রুদ্রাভিষক সম্পন্ন করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,