মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | কুম্ভ রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

 কুম্ভ রাশি  -   November, 2022 কুম্ভ রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি মধ্যম ফলদায়ক হবে, কিন্তু এই মাসে আপনাকে দুটি বিষয়ের বিশেষ যত্ন নিতে হবে। একটি হল আপনার স্বাস্থ্য এবং একটি আপনার বাড়ির পরিবেশ। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য অনুকূল হবে। আপনি মাসের প্রথমার্ধে স্থানান্তরিত/ট্রান্সফার হতে পারেন।

আপনি যদি চাকরির পরিবর্তনের চেষ্টা করছেন, তাহলে সেই পরিবর্তনটিও সময়মতো হতে পারে এবং আপনি আপনার চাকরি পরিবর্তন করতে পারেন। নতুন চাকরি সম্ভবত আগের চেয়ে ভালো হবে। আপনি যদি কোন ব্যবসা করেন, তাহলে সপ্তম ভাবের অধিপতি সূর্য্য দেবের ভাবে অবস্থান আপনাকে ব্যবসার সাথে সম্পর্কিত অনেক দীর্ঘ ভ্রমণে পাঠাতে পারে।

মাসের দ্বিতীয়ার্ধে চতুর্থ ভাবে চারটি গ্রহের প্রভাবের কারণে, পারিবারিক পরিবেশ শিক্ষাকে প্রভাবিত করবে, যার ফলস্বরূপ সাধারণ শিক্ষার্থীদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে এবং তাদের পড়াশোনা ব্যাহত হতে পারে, কিন্তু পঞ্চম ভাবে উপস্থিত মঙ্গল মাসের প্রথমার্ধে শিক্ষার্থীদের এগিয়ে যাওয়ার জন্য এবং কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করবে এবং আপনার সংঘর্ষ করার ক্ষমতা বাড়ানোর সময় আপনি পড়াশোনায় মনোনিবেশ করবেন, তারপর যখন মঙ্গল মহারাজ চতুর্থ ভাবে গোচর হবে,

তখন পরিস্থিতি আরও অনুকূল হয়ে উঠবে এবং আপনি আপনার পড়াশোনা শুরু করবেন। কিন্তু আপনি সম্পূর্ণ মনোযোগ দিতে সক্ষম হবেন। আপনি যদি পারিবারিক দৃষ্টিকোণ থেকে দেখেন, আপনার দ্বিতীয় ভাবে, বকরি বৃহস্পতি মহারাজ নিজের রাশিতে বসে আছেন, যা পারিবারিক জীবনকে ভালো করার চেষ্টা করবে। আপনার পরিবারের সদস্যরা বয়স্ক সদস্যদের সম্মান করবে এবং পরিবারে মূল্যবোধ বৃদ্ধি পাবে। একে অপরের প্রতি ভালোবাসা ও অনুভূতি বৃদ্ধি পাবে, যার কারণে বাড়ির পরিবেশ ভালো থাকবে।

যদি আমরা আপনার প্রেম সম্পর্কের কথা বলি, তাহলে পঞ্চম ভাবে বসে থাকা মঙ্গল গ্রহ প্রেম সম্পর্কের টানাপোড়ন বাড়ানোর জন্য কাজ করবে এবং এটি আপনার এবং আপনার প্রেমীর মধ্যে দূরত্ব বাড়িয়ে তুলতে পারে। যদি আমরা বিবাহিতদের কথা বলি, সপ্তম ভাবে কোনো গ্রহ না থাকার কারণে পরিস্থিতি ভালো থাকবে, কিন্তু দ্বাদশ ভাবে শনির উপস্থিতি ঘনিষ্ঠ সম্পর্কের অভাব নির্দেশ করে, যা সমস্যাও সৃষ্টি করতে পারে।

অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, মাসের শুরুতে শনি মহারাজ আপনার দ্বাদশ ভাবে থাকবেন, যা পুরো মাস জুড়ে একই থাকবে। এই পরিস্থিতি অনুকূল নয় কারণ এটি আপনাকে কিছু নির্দিষ্ট ব্যয় বহন করে রাখবে, আপনি যা উপার্জন করেন তা আপনাকে ব্যয় করতে হবে। স্বাস্থ্যের দিকটি এমন, যার উপর আপনাকে এই মাসে বিশেষ যত্ন নিতে হবে কারণ আপনার রাশিচক্রের অধিপতি শনি মহারাজ দ্বাদশ ভাবে অবস্থান করবেন।

অনেক কালচে দাগ বা পেট ও বুক সংক্রান্ত সমস্যা হতে পারে। উপায় প্রতি শনিবার, প্রতিবন্ধীদের সাহায্য করুন এবং তাদের খাওয়ান। মঙ্গলবার ডালিম দান করুন এবং মন্দিরে লাল মসুর মন্দিরে দান করুন। ব্যবসা এবং বিবাহিত জীবনে আসা সমস্যাগুলি দূর করতে সূর্যদেবকে অর্ঘ্য প্রদান করুন। আপনার পকেটে একটি হলুদ রুমাল রাখুন এবং এটি নোংরা হতে দেবেন না।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,