আইপিএল-এ ধোনিকে বোধহয় ২০২২ পর্যন্তই শেষ বারের মতন খেলতে দেখা যাবে

আইপিএল-এ ধোনিকে বোধহয় ২০২২ পর্যন্তই শেষ বারের মতন খেলতে দেখা যাবে

আজ বাংলা     দলের প্রধান নির্বাহী জানিয়েছেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রিয় চেন্নাই সুপার কিংস আশা করছে যে প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি কমপক্ষে ২০২২ অবধি খেলবেন। গত বছর ভারতের বিশ্বকাপের সেমিফাইনাল পরাজয়ের পর থেকে ধোনি কোনও প্রতিযোগিতামূলক খেলা খেলেনি। পরের মাসে সংযুক্ত আরব আমিরাতে আইপিএল-এ  আবার মাঠে ফিরে আসছেন।

ধোনি আর ভারতের হয়ে খেলার সম্ভাবনা নেই, চেন্নাই সুপার কিংসের প্রধান নির্বাহী কসি বিশ্বনাথন বলেছেন, তিনি আত্মবিশ্বাসী যে কিংবদন্তি ব্যাটসম্যান-উইকেট-কিপার শিগগিরই অবসর নেবেন না। বিশ্বনাথন মঙ্গলবার মিডিয়াকে জানালেন, "আমরা তাকে(ধোনি) নিয়ে মোটেই উদ্বিগ্ন হই না। হ্যাঁ, এমএস ধোনি দু'বার (২০২০ এবং ২০২১ সালের আইপিএল মরসুম) এবং সম্ভবত পরের বছর, ২০২২ সালেরও অংশ নেবেন বলে আমরা আশা করতে পারি।

চেন্নাইকে তিনটি আইপিএল শিরোপা জেতা ধোনি আগামী বছরের জুলাইয়ে তাঁর চল্লিশতম জন্মদিন উদযাপন করবেন। তিনি ভারতীয় ক্রিকেটে প্রভাবশালী ব্যক্তিত্ব হিসাবে অবসর গ্রহণের যে কোনও ইঙ্গিত দিয়ে ভক্তদের মধ্যে উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছেন। "তবে অধিনায়ককে নিয়ে আমাদের মাথা ঘামানোর দরকার নেই। তিনি তার দায়িত্ব জানেন এবং তিনি নিজের এবং দলের যত্ন নিতে পারবেন", জানালেন বিশ্বনাথন। সিএসকে-র খেলোয়াড়রা পরের সপ্তাহে দুবাই যাওয়ার আগে এই সপ্তাহে চেন্নাই পৌঁছানোর কথা আছে।  করোনাভাইরাস মহামারী-জনিত কারণে  ১৯শে সেপ্টেম্বর থেকে  সংযুক্ত আরব আমিরাতে আইপিএল শুরু হবে।