মকর রাশির জাতকের কেমন যাবে এপ্রিল ২০২১ Makar Rashi April 2021

মকর রাশির জাতকের কেমন যাবে এপ্রিল ২০২১  Makar Rashi  April 2021

মকর রাশির লোকেরা তাদের কাজ সম্পর্কে খুব সতর্ক এবং তাদের কাজে কোনও ভুল না করার চেষ্টা করে। আপনি যদি এপ্রিল মাসে আপনার ক্যারিয়ারের দিকে তাকান, তবে জানা যায় যে শনি দেবের সম্পূর্ণ দর্শন পুরো মাস জুড়ে আপনার দশম ভাবে থাকবে। এ ছাড়া ষষ্ঠ ভাবে রাশির বুধটি তৃতীয় ঘরে রয়েছে, এই সময়টি আপনার কাজের জন্য উপযুক্ত হবে। শিক্ষার্থীদের জন্য, পঞ্চম ভাবে মঙ্গল এবং রাহুর সংমিশ্রণটি খুব অনুকূল বলে মনে হচ্ছে না, তাই আপনাকে যত্নবান হতে হবে।

আপনার একটি স্বাস্থ্য সমস্যা হতে পারে যার ফলস্বরূপ আপনার অধ্যয়ন অবরুদ্ধ করতে পারে। আপনার দ্বিতীয় ভাবে প্রভু শনি দেব প্রথম ঘরে বসে আছেন, যা দেখায় যে পরিবারের প্রতি আপনার প্রতি ঝোঁক থাকবে এবং তারা আপনার সমর্থনে থাকবে। আপনার যদি আর্থিক সহায়তার প্রয়োজন হয় তবে তারা সেখান থেকে পিছপা হবে না এবং এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারের পুরোপুরি সমর্থন পাবেন।

পঞ্চম ভাবে মঙ্গল ও রাহুর সংমিশ্রণ প্রেম সম্পর্কিত বিষয়ে ঝামেলা হতে পারে। একে অপরকে কঠোর আচরণ করুন এবং লড়াই বা বিতর্ক হওয়ার সম্পূর্ণ সম্ভাবনা থাকবে। আপনি যদি এটি নিয়ন্ত্রণ করতে সক্ষম না হন তবে পারস্পরিক বিরোধ হতে পারে এবং আপনার সম্পর্কও ভেঙে যেতে পারে, সুতরাং এটি একটি অতি সূক্ষ্ম সময় হবে, যেখানে আপনাকে খুব চিন্তাভাবনা করে কিছু পদক্ষেপ নিতে হবে।

বিবাহিত নেটিভদের কথা বললে, সপ্তম ভাবে বৃহস্পতি এবং শনির প্রভাব আপনার বিবাহিত জীবনের পক্ষে অনুকূল হবে। জীবনসঙ্গী এবং আপনি উভয়ই একে অপরের প্রতি সমস্ত দায়িত্ব বুঝতে পারবেন এবং একে অপরের প্রতি স্নেহ বৃদ্ধি পাবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, মাসের শুরু খুব ভাল দেখাচ্ছে না।

একাদশ ঘরে কেতুর উপস্থিতি এবং তার উপর মঙ্গল গ্রহের দর্শন আরও অনুকূল বলা যায় না, তাই আপনাকে আয়ের বিষয়ে আরও প্রচেষ্টা করতে হবে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে মাসের প্রথমার্ধ তুলনামূলকভাবে দুর্বল। উত্তরার্ধে শর্তগুলি আরও ভাল হবে। মাসের প্রথমার্ধে, আপনার লিভারের সমস্যার জন্য আপনাকে সবচেয়ে সংবেদনশীল হতে হবে। শনিবার আপনার শনি চলিশা পাঠ করা উচিত এবং পিঁপড়াদের আটা দেওয়া আপনার পক্ষে উপকারী।