মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে এপ্রিল মাস ২০২২

 মকর রাশি   মকর রাশিফল April, 2022 এই মাসটি মকর রাশির জাতক/জাতিকাদের জন্য অগ্রগতি এবং সাফল্য নিয়ে আসবে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে এটি একটি ভাল সময় হতে চলেছে। দশম ভাবের কর্ণধার শুক্র দ্বিতীয় ভাবে বৃহস্পতির সাথে থাকবেন। যার কারণে, এই সময়টি আপনার ক্যারিয়ারে সাফল্য এনে দেবে। নতুন চাকরির সন্ধানকারী মানুষেরা এই সময়ের মধ্যে ভাল খবর পেতে পারেন।

মাসের দ্বিতীয়ার্ধে, চতুর্থ ভাবে সূর্যের গোচর এবং এটি দশম ভাবে পুরোপুরি দেখা আপনার পক্ষে সরকারি খাতে সাফল্যের লক্ষণ। অফিসে পদোন্নতির সম্ভাবনা থাকবে। দশম ভাবে বুধ গ্রহের পূর্ণ দর্শন থাকায় ব্যবসায় লাভ হবে। আপনি একটি নতুন ব্যবসায়ের দিকে যেতে পারেন। পুরানো পরিচিতিগুলি আপনার ব্যবসায়ের কাজে আসবে এবং ব্যবসায় একটি নতুন দিকনির্দেশ পেতে পারে। এই মাসটি শিক্ষার্থীদের জন্য ফলদায়ক হবে। পঞ্চম ভাবের কর্ণধার শুক্র দ্বিতীয় ভাবে বৃহস্পতির সাথে থাকবেন।

উচ্চশিক্ষা অর্জনকারী শিক্ষার্থীরা তাদের কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে শিক্ষকদের প্রিয় হতে পারে। মাসের দ্বিতীয়ার্ধে, চতুর্থ ভাবে সূর্য্যের গোচর এবং তৃতীয় ভাবে বৃহস্পতির গোচর বিদেশে পড়াশুনা করা শিক্ষার্থীদের উপকৃত করবে। এই মাসে পারিবারিক জীবন ভালই কাটছে। দ্বিতীয় ভাবে শুক্র ও বৃহস্পতির মিলন থাকবে। এ কারণে পরিবারে ভালোবাসা থাকবে। পরিবারে একে অপরের প্রতি শ্রদ্ধা ও শ্রদ্ধার বোধ থাকবে। মাসের প্রথম সপ্তাহে, আপনি দ্বিতীয় ভাবে মঙ্গল গ্রহ এবং বৃহস্পতি এবং শুক্রের সাথে অবস্থান করে আপনি উপকৃত হবেন।

আপনার প্রতিটি সিদ্ধান্তে পিতার সমর্থন এবং সহযোগিতা থাকবে। ভাইবোনদের ভালবাসাও বাড়বে। প্রেম সম্পর্কিত বিষয়ে এই মাসটি স্বাভাবিক থাকবে। পঞ্চম ভাবের কর্ণধার শুক্র দ্বিতীয় ভাবে থাকবে। এ কারণে, মাসের প্রথমার্ধে প্রেমে বৃদ্ধি ঘটবে। প্রেমিকরা সত্যিকারের ভালবাসার দিকে এগিয়ে যাবে। স্ত্রীর সাথে চলমান বিরোধের অবসান হবে। প্রেমের পথে দাঁড়িয়ে অনেক কারণ মুছে ফেলা হবে। এই সময়ে, স্বামী এবং পত্নী একে অপরের সাথে তাদের মন ভাগ করে নেবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে এটি একটি ভাল সময়।

দ্বিতীয় ভাবের বৃহস্পতির সাথে শুক্রের মিলন থেকে আপনি উপকৃত হবেন। এই কারণে, আপনি অর্থ উপার্জন করবেন। ব্যবসায়ের দিক থেকে অগ্রগতি হবে এবং নতুন ব্যবসায় ধনের পথ খুলে দেবে। ব্যবসায়ীদের আয় বাড়বে। স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে এই মাসটি স্বাভাবিক হতে চলেছে। রাহুর সাথে চতুর্থ ভাবে ষষ্ঠ গৃহের প্রভু বুধের উপস্থিতির কারণে ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে।

এই সময়ে ভ্রমণ এড়িয়ে চলুন। ভ্রমণের সময় আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। কাজের চাপ বা আর্থিক সমস্যার কারণে মানসিক চাপ বাড়বে। আপনাকে বাইরের খাবার এড়ানো পরামর্শ দেওয়া হচ্ছে। উপায় শনি দেবের বীজ মন্ত্রের জপ করুন। ঘোড়ার নলের আংটি বানিয়ে ধারণ করুন। শনিবারের দিন সর্ষের তেলে উরতের বড়া বানিয়ে দান করুন। বুধবারের দিন গোটা মগ গো মাতা কে নিজের হাতে খাওয়ান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,