মকর রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২১, Makar Rashi August 2021

মকর রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২১, Makar Rashi August 2021

মকর রাশি    এই মাসটি মকর রাশির জন্য ক্যারিয়ারের উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। অসুরের গুরু শুক্র মহারাজ অষ্টম ঘরে উপস্থিত আছেন। তাদের এই অবস্থার কারণে বেকার মানুষেরা মাঠে সমস্যায় পড়বেন। কাজের ক্ষেত্রে কোনও মন থাকবে না, যা কাজের ক্ষেত্রে নেতিবাচক প্রভাব ফেলবে। মকর রাশির জাতকদের জন্য, আগস্ট শিক্ষার দৃষ্টিকোণ থেকে খুব ভাল হবে না।

আসলে, রাহু জ্ঞানের পঞ্চম জ্ঞানে বসে আছেন। এতে বুদ্ধি আরও তীব্র হবে, যারা পড়বেন তারা খুব তাড়াতাড়ি মনে রাখবেন এবং পড়ার বিষয়গুলি সহজেই বোঝা যাবে তবে রাহু মনকে খেলাধুলায় পরিণত করবে। এই মাসে মকর রাশি মানুষের পারিবারিক জীবন মিশ্রিত হবে। আপনার দ্বিতীয় ভাবে দেবতাদের গুরু বৃহস্পতির উপস্থিতি রয়েছে। দ্বিতীয় ঘরটি পরিবারের অনুভূতি, সুতরাং এতে বৃহস্পতির উপস্থিতি ভাবে সুখ এবং শান্তি দেবে। মকর রাশির সাথে যারা প্রেম করছেন তাদের মধ্যে আগস্ট মাসটি খুব ভাল হবে বলে আশা করা যায়।

রাহু আপনার পঞ্চম ভাবে বসে আছেন যা প্রেমের বিষয়গুলির জন্য সেরা অবস্থান। প্রেমময় দম্পতি একে অপরের প্রতি ভাল চিন্তা পূর্ণ হবে। বিবাহিত জীবনে প্রচুর উত্থান-পতন হবে। এর কারণ সপ্তম ঘরে সনের উপস্থিতি এবং তাঁর পুত্র শনি দেবের দর্শন। সপ্তম ঘরটি বিবাহ, অংশীদারিত্বের অনুভূতি, সুতরাং সূর্যের উপস্থিতি এবং এটিতে শনির দর্শন স্ট্রেস-বর্ধক হিসাবে প্রমাণিত হতে পারে। অতিরিক্তভাবে, 17 ই আগস্ট সূর্য অষ্টম ঘরে গোচর করবে, এর ফলে আপনার শ্বশুরবাড়ির সাথে আপনার সম্পর্কের উপর নেতিবাচক প্রভাব পড়বে।

গ্রহের অবস্থান অনুসারে, এই মাসেই মকর রাশিয়ার অর্থনৈতিক দিকটি পুরোপুরি ঠিকঠাক হতে চলেছে। দেবগুরু বৃহস্পতি আপনার দ্বিতীয় ভাবে, যা সম্পদ এবং পরিবারের জ্ঞান। এছাড়াও, কেতু একাদশ ঘরে আছেন, যা আয় এবং লাভের বোধ। বৃহস্পতি এবং কেতুর এই অবস্থার ফলস্বরূপ, আপনার আয় যথেষ্ট বৃদ্ধি পাবে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, আগস্ট মিশ্র ফলাফল দেবে।

স্বাস্থ্য ওঠানামা করবে। শনি আপনার রাশিচক্রে অবস্থিত এবং সপ্তম ভাবে তাঁর পিতা সূর্যের উপস্থিতি রয়েছে। যদি পিতা এবং পুত্রের মধ্যে সম্পর্ক ভাল না হয় তবে তাদের সংমিশ্রণটি আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব ফেলতে পারে। এছাড়াও, শুক্র অষ্টম ঘরে থাকবে। ভেনাস ভোগ এবং বিলাসিতার প্রধান কার্যকারক গ্রহ এবং অষ্টম ঘরটি বয়স, বিপদ, দুর্ঘটনা ইত্যাদির বোধশক্তি সুতরাং তাদের এই অর্থে থাকার ফলস্বরূপ, আপনি বিলাসবহুল কাজের প্রতি ঝুঁকবেন। ক্যাটারিং অনিয়ন্ত্রিত হতে পারে। আপনার জন্য দৈনিক শ্রী আদিত্য হৃদয় স্টোত্রা পাঠ করা উপকারী হবে।