মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

 মকর রাশি    মকর রাশিফল August, 2022 আগস্ট মাসে মকর রাশির জাতক/জাতিকাদের জন্য ভালো হতে চলেছে। এই মাসে শুক্র, সূর্য্য আর বুধের আপনার জীবনে বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক প্রভাব দেখা যেতে পারে। শিক্ষার দিক থেকে মকর রাশির শিক্ষার্থীদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে।

এই মাসে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ শিক্ষা ভাবের অধিপতি শুক্র আপনার সপ্তম ভাবে অর্থাৎ কলত্র ভাবে সূর্যের সাথে মিলিত হচ্ছে, যার কারণে মকর রাশির শিক্ষার্থীরা শিক্ষাক্ষেত্রে ভালো ফল পেতে পারে। ক্যারিয়ারের দিক থেকে যদি দেখা যায়, তাহলে আগস্ট মাসটি মকর রাশির জাতক/জাতিকাদের জন্য মিশ্র ফল দিতে পারে। এই মাসে, আপনার দশম ভাবে, অর্থাৎ আপনার কর্ম ভাবে কেতুর অবস্থানের কারণে, আপনাকে আপনার কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে।

স্বাস্থ্যের দিক থেকে মকর রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই মাসে আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবের অধিপতি বুধ আপনার অষ্টম ভাবে অর্থাৎ বয়সের ভাবে এবং সিংহ রাশিতে অবস্থান করতে চলেছেন, যার কারণে মকর রাশির জাতক/জাতিকাদের শত্রু পরাজিত হতে পারে।

পারিবারিক জীবনের দিক থেকে মকর রাশির জাতকদের জন্য আগস্ট মাসটি ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। বৃহস্পতি নিজের রাশিতে অবস্থান করার কারণে এই মাসে আপনি আপনার ছোট ভাইবোনদের পূর্ণ সমর্থন এবং সমর্থন পেতে পারেন। যারা সন্তান নিতে চান বা এর জন্য পরিকল্পনা করছেন, এই মাসে তাদের ইচ্ছা পূরণ হতে পারে।

মকর রাশির প্রেমীদের জন্য এই মাসটি প্রেমীদের জীবনের দিক থেকে ইতিবাচক হওয়ার সম্ভাবনা রয়েছে। আগস্ট মাসে আপনার পঞ্চম ভাব অর্থাৎ প্রেম ভাবের অধিপতি শুক্র আপনার সপ্তম ভাবে অর্থাৎ কালত্র গৃহে অবস্থান করে সূর্যের সাথে মিলিত হবেন, যার কারণে প্রেমিক-প্রেমিকাদের মধ্যে সম্পর্ক আরও মজবুত হতে পারে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা হতে পারে। এই সময়ে আপনি স্বভাবগতভাবে আরও রাগী দেখাতে পারেন।

এমন পরিস্থিতিতে, আপনার জীবনসাথীর সাথে যোগাযোগ করার সময় আপনাকে আপনার ভাষা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে এবং ধৈর্যের সাথে অন্য ব্যক্তির কথা শোনার এবং বোঝার চেষ্টা করুন। আর্থিক জীবনের দিক থেকে মকর রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। শনি হল মকর রাশির জাতক জাতিকাদের দ্বিতীয় ভাবের অধিপতি এবং আগস্ট মাসে আপনার নিজের রাশিতে অবস্থানের কারণে এটি আপনার অর্থ ভাব থেকে দ্বাদশ ভাবে অবস্থিত হবে। উপায়: শ্রী শনিদেবর পুজো করুন। শুক্রবারের দিন মা দুর্গার যে কোন মন্দিরে গিয়ে ইতর অর্পিত করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,