মকর রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

মকর রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

 মকর রাশি    মাসিক রাশিফলে মকর রাশি  December, 2021 2021 ডিসেম্বর মাস মকর রাশির জন্য কিছু দর্শনীয় এবং নতুন সূচনার ইঙ্গিত দিচ্ছে। আপনার রাশিচক্রের আরোহী ভাবে শনির উপস্থিতি এবং আপনার নিজের একাদশ ঘরে মঙ্গল দেবের উপস্থিতি তথ্যপ্রযুক্তি, প্রযুক্তি এবং বিপণন খাতের জন্য নতুন সুযোগ প্রদান করবে। ফলাফল পেতে একজনকে কঠোর পরিশ্রম করতে হতে পারে।

গ্রহগুলির অবস্থান, বিশেষত মাসের শুরুতে, আপনার পড়াশোনায় আপনাকে আরও ভাল পারফরম্যান্স দেওয়ার ক্ষেত্রে কিছু বাধা তৈরি করতে পারে তবে, 6 ডিসেম্বর থেকে একাদশ ভাবে মঙ্গলগ্রহের মঙ্গলগ্রহের উপস্থিতি, মকর- এর কিছু শিক্ষার্থীদের যুক্তি দেয়- বিতর্ক, খেলাধুলা ইত্যাদির মতো অন্যান্য ক্রিয়াকলাপে সাফল্যের ইঙ্গিত। ডিসেম্বর মাসে বিভিন্ন গ্রহের প্রভাব মকর রাশির পারিবারিক পরিবেশকে সুখ ও আনন্দে পূর্ণ করবে। প্রাথমিকভাবে, আপনার দ্বিতীয় ঘরে উপকৃত গ্রহ বৃহস্পতি এবং একাদশ ঘরে আপনার চতুর্থ ভাবে মঙ্গল আপনার পরিবারজীবনের জন্য মঙ্গলজনক হবে।

এই গ্রহগুলির অবস্থান ইঙ্গিত দিচ্ছে যে, এই সময়ে আরও ভাল জীবনযাত্রা এবং পারিবারিক সুখ রয়েছে -সামগ্রী প্রতিটি পরিবারের সদস্যের জন্য আনন্দ এবং সন্তুষ্টি বয়ে আনবে। এই বছরের শেষ মাসটি মকর রাশির প্রেমের সম্পর্কের জন্য মিশ্র ফলাফল আনছে। আপনি যদি অবিবাহিত হন বা বর্তমানে কোনও নতুন সম্পর্কে রয়েছেন, আপনার প্রেমিকার সাথে আপনার সম্পর্ক উন্নতির সুযোগ পাবেন। এর পাশাপাশি মঙ্গল দেবের দৃষ্টিকোণ থেকে আপনার মধ্যে মতবিরোধের পরিস্থিতি তৈরি হবে।

যার কারণে আপনি সর্বদা আপনার প্রণয়ীর সাথে থাকতে বা এখানে ঘোরাঘুরি করতে ইচ্ছুক থাকবেন বিবাহিত নেটিভরা অনুকূল ফল পেতে পারে। কারণ আপনার শুক্রের আরোহী ভাবে উপস্থিত হয়ে আপনি আপনার সঙ্গীর সাথে কোথাও কোনও সুন্দর জায়গায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন। হয় কারও নিজের একাদশ ঘরে মঙ্গল স্থানান্তর আপনাকে সাফল্য এবং লাভ অর্জনে সহায়তা করবে। যা আপনার খ্যাতি এবং আয় উভয়ই বাড়িয়ে তুলবে।

অন্যদিকে, আপনি যদি কর্মরত থাকেন তবে এই মাসে আপনার বেতন বৃদ্ধি এবং পদোন্নতি সম্ভব। তবে ব্যবসায়িক ক্ষেত্রে প্রসারিত করার জন্য এই মাসটি নিখুঁত হবে। এ জন্য, আপনার সমস্ত অর্থ বিনিয়োগের পরিবর্তে আপনাকে ভাল সাফল্য অর্জনের জন্য ছোট বিনিয়োগ করার পরামর্শ দেওয়া হচ্ছে।মাকর রাশিদের লোকদের এই মাসে তাদের স্বাস্থ্য জীবনে সবচেয়ে বেশি মনোযোগ দেওয়া উচিত।

এমন পরিস্থিতিতে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়ার জন্য মোটেই পরামর্শ দেওয়া হচ্ছে না। পেট সম্পর্কিত প্রতিটি সমস্যা সম্পর্কে সতর্ক থাকুন আপনার দ্বিতীয় ভাবে বৃহস্পতির উপস্থিতি মিষ্টি খাওয়ার আপনার কৌতূহল বাড়িয়ে তুলতে পারে। সুতরাং নিশ্চিত হয়ে নিন যে আপনি যুক্তিসঙ্গত সীমার মধ্যে মিষ্টি খাচ্ছেন। অন্যথায় এটি আপনার অযৌক্তিক ওজন বৃদ্ধির দু-চারটি সমস্যা হতে পারে। কিছু লোক এ মাসে অ্যালার্জি, সর্দি এবং কাশি থেকেও আক্রান্ত হওয়ার ঝুঁকিতে থাকবে, তাই নিজেকে দূষিত এবং ধূলিকণা থেকে দূরে রাখুন।