Makar Rashi February 2021 মকর রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারী ২০২১

Makar Rashi February 2021 মকর রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারী   ২০২১

যদি দৃষ্টিকোণ থেকে দেখা যায়, তবে দশম ভাবের কর্ণধার শুক্র আপনার প্রথম ভাবে সূর্য, শনি এবং বৃহস্পতির প্রভাবের অধীনে থাকবে, যার কারণে আপনার ক্যারিয়ারে কিছুটা উত্থান-পতন হতে পারে তবে তবুও আপনার পরিশ্রমী মনোভাব আপনাকে কঠোর পরিশ্রম করতে বাধ্য করেছিল।

এবং আপনি নিজের উপায়ে তৈরি করার চেষ্টা করবেন, তাই নিজেরাই প্রতিটি কাজ করার ইচ্ছা জাগ্রত হবে যেখানে কিছু জায়গায় ভুল হবে কিন্তু আপনি নিজের ভুলগুলি গ্রহণ করা থেকে পিছপা হবেন না, আপনার সত্যটি আপনার পরিচালনার দ্বারা পছন্দ হবে এবং এটি আপনার হবে আপনি প্রশংসা করতে ক্লান্ত হবে না।

যদি শিক্ষার্থীদের বিষয়ে কথা বলতে হয়, তবে রাহুর পঞ্চম ঘরে বসে থাকার কারণে আপনার বুদ্ধিটি খুব তীক্ষ্ণ হবে, আপনি কী মনে রাখতে চান তা বুঝতে পারবেন এবং যে বিষয়গুলি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তাদের বিষয়ে আমি সহজেই একটি গ্রিপ পেতে পারি। সময় তাদের পক্ষে খুব অনুকূল নয়, তাই আপনাকে আপনার প্রচেষ্টা আরও দ্রুত সরিয়ে নিতে হবে কারণ আপনি কঠোর পরিশ্রম করলেও আপনি আংশিক সাফল্য পেতে পারেন।

যদি আপনি আপনার পারিবারিক জীবন সম্পর্কে কথা বলেন, তবে চতুর্থ ভাবের অধিপতি মঙ্গল গ্রহের চতুর্থ ভাবে থাকবেন এবং দ্বিতীয় ভাবের কর্তা আপনার নিজের রাশিতে অবস্থান করবেন, সামঞ্জস্য এবং সুশৃঙ্খলতা পরিবার জীবনে থাকবে আপনি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন। চতুর্থ ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি, আপনি যে কোনও বিষয়ে লোকের মধ্যে থাকতে পারবেন এবং পরিবারকে আপনার কথা শুনতে এবং তাদের কথা শোনার চেষ্টা করবেন।

প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে এই মাসটি আপনার পক্ষে খুব ভাল লাগবে, আপনি প্রেমের ক্ষেত্রে স্বৈরাচারী হয়ে উঠবেন এবং আপনার প্রিয়তমের নামে দিনরাত তৈরি করবেন, তা নির্বিশেষে কারও সাথেই হোক, তাদের সাথে কথা বলবেন, তাদের সাথে সাক্ষাত করবেন, তাদের সাথে খাবেন, সিনেমা দেখবেন। আপনি সবকিছু খুব পছন্দ করবেন এবং আপনার বেশিরভাগ সময় প্রেমের সাগরে ডুবাইতে ব্যয় করবে, এর কারণে আপনার ভালবাসার জীবনটি খুব ভাল হবে।

আপনি যদি অবিবাহিত হন তবে আপনি আপনার বিবাহিত জীবনে উত্থান-পতনের অভিজ্ঞতা পাবেন একদিকে, আপনার সম্পর্কের মধ্যে পারস্পরিক বোঝাপড়ার অনুভূতি হবে এবং একে অপরকে খুব ভালভাবে বুঝতে পারবেন, আপনি আপনার ভবিষ্যত সম্পর্কে সুন্দর স্বপ্নগুলি সজ্জিত করবেন এবং কিছু নতুন পরিকল্পনা নিয়ে কাজ করবেন।

দ্বিতীয় ভাবের প্রভু, শনি রাশির জাতক জাতিকার প্রথম ভাবের বসে থাকবে এবং একাদশ ঘরের কর্তা মঙ্গল রাশির জাতক জাতিকার চতুর্থ ভাবের বসে থাকবেন, যার কারণে আপনি এই মাসে আপনার নিজের উপর অনেকটা ব্যয় করবেন, যেন আপনি কোথাও শপিং করতে যাচ্ছেন। জামাকাপড় কেনা এবং কিছু ব্যয় আপনার পরিবারের জন্য ব্যয় করা হবে এবং পরিবারের প্রয়োজনগুলি বুঝতে এবং পরিবারের ব্যয় করবে।

সুস্বাস্থ্যের চেয়ে এই পুরো পৃথিবীতে প্রকৃতির কোনও নিয়ম নেই, কারণ ভাল অভ্যাসগুলি পরিষ্কার ও খাঁটি দেহে থাকে, যদি স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে দেখা যায়, তবে 2 ফেব্রুয়ারি মাস আপনার জন্য এবং অতীতের জন্য কিছু শারীরিক সুস্থতা এনে দেবে চলমান স্বাস্থ্য সমস্যাগুলি থেকে আপনি স্বস্তি পেতে পারেন তবে মানসিকভাবে আপনি প্রচুর চাপ অনুভব করবেন কারণ আপনার রাশির চিহ্নে অবস্থান করে অনেক গ্রহ মানসিকভাবে অত্যন্ত ব্যস্ত এবং বিভ্রান্ত হবে।