মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে জানুয়ারি ২০২২

মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে জানুয়ারি ২০২২

মকর রাশি  মাসিক রাশিফল   January, 2022 মকর রাশির জাতক/জাতিকাদের জন্য 2022 সালের জানুয়ারি মাস মিশ্র ফল বয়ে আনবে। কর্মজীবনের দিক থেকে মকর রাশির জাতক/জাতিকাদের এই মাসে কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হবে। কারণ এই সময়টি বিশেষ করে চাকরিজীবীদের জন্য অতিরিক্ত পরিশ্রমের হবে। মকর রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি স্বাভাবিকের চেয়ে কম অনুকূল হতে চলেছে।

কারণ এই সময়, আপনার শিক্ষার ভাবের উপর অনেক নিষ্ঠুর গ্রহের প্রভাব, আপনার মনকে আপনার শিক্ষা থেকে সরানোর জন্য কাজ করবে। এছাড়া, যেসব শিক্ষার্থী প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছে, তাদের এই সময় ভালো সাফল্য পাওয়ার পূর্ণ সম্ভাবনা দেখা যাচ্ছে। মকর রাশির মানুষের এই মাসে তাদের পারিবারিক জীবনে মিশ্র ফল পাবেন।

কারণ এই সময় আপনার চতুর্থ গৃহকর্তা মঙ্গল দেব একাদশ ভাবে ছায়া গ্রহ কেতুর উপস্থিতি আপনার মাকে স্বাস্থ্য সমস্যা দিতে পারে এবং আপনাকে মানসিক চাপেও পড়তে হবে। প্রেম সংক্রান্ত বিষয়ে, মকর রাশির প্রেমীরা এই সময় খুব বেশি অনুকূল ফলাফল পাবেন না। বিশেষ করে ভালোবাসার মানুষদের জন্য এই সময়টা কিছুটা বেদনাদায়ক প্রমাণিত হবে।

এই রাশির বিবাহিতরা এই মাসে মিশ্র ফল পাবেন। কারণ আপনার সপ্তম ভাবে শনি ও বুধের দৃষ্টি আপনার এবং আপনার জীবনসাথীর মধ্যে কর্তব্যের বোঝা এবং আপনার দায়িত্ব পালনে পূর্ণ নিষ্ঠার কারণে কিছুটা দূরত্ব আনতে পারে। যদি আমরা মকর রাশির মানুষের আর্থিক দিকটি দেখি, তাহলে আপনার দ্বাদশ ভাবে সূর্য এবং শুক্র এবং মাসের দ্বিতীয়ার্ধে মঙ্গলের উপস্থিতির কারণে আপনার ব্যয় বৃদ্ধি পাবে।

অন্যদিকে, আপনি যদি ব্যবসার সাথে যুক্ত থাকেন, তাহলে আপনার ব্যবসা সম্প্রসারণ করে আপনি ভাল মুনাফা অর্জন করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে জানুয়ারি মাসটি মকর রাশির মানুষের জন্য মধ্যম হবে। কারণ এই সময় আপনি কোন বড় রোগে জড়াবেন না, তবে আপনার স্বাস্থ্য সংক্রান্ত কিছু ছোটখাটো সমস্যা হওয়ার সম্ভাবনা থাকবে।

উপায় শুক্রবারের দিন মা পার্বতীকে দুধ আর চিনি অর্পিত করুন। শনিবারের দিন সূৰ্য্যাস্তর পরে শনি-দেবের সামনে একটি তেলের প্রদীপ জ্বালান। শনি স্রোতের পাঠ করুন। যুবতী বিবাহিত মেয়েদের সবুজ চুড়ি বা কাপড় দান করুন। এক গ্লাস জল নিন আর তাতে এক চামচ লবন মেশান। শোবার সময় এই জলটি নিজের মাথার পাশে রাখুন আর শোবার আগে রোজ-রাত্রে এই জলটি বদলান।