মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২৩

মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২৩

 মকর রাশি   Makar Rashifal 3 Jul 2023 - 9 Jul 2023 এই সপ্তাহে সবকিছু ঘটলেও, আপনি মানসিকভাবে দুর্বল বোধ করবেন। কারণ এটা সম্ভব যে আপনি বাইরে থেকে স্বাভাবিক দেখাতে পারেন, কিন্তু ভিতরে থেকে আপনি আপনার জীবনে কী চান তা নিয়ে আপনি অনিশ্চিত এবং অস্থির থাকবেন। চন্দ্র রাশির ক্ষেত্রে শনি দ্বিতীয় ভাবে থাকার কারণে, লোকেরা এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠা লক্ষ্য করবে এবং এর কারণে, আপনি কিছু আর্থিক সুবিধা পেতে পারেন।

যদিও, এই সময় আপনার জীবন সঙ্গী আপনাকে আর্থিক সাহায্যের মাধ্যমে যে কোনও সমস্যা থেকে বেরিয়ে আসতে সাহায্য করবে এমন সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহে, বাড়ির বাচ্চারা আপনাকে অনেক গৃহস্থালির কাজ সামলাতে অনেক সাহায্য করতে পারে। কিন্তু এর জন্য আপনাকে ধনী দেখাতে গিয়ে তাদের সাহায্য চাইতে হবে।

এছাড়াও সমাজে, আপনি আপনার আকর্ষণ এবং ব্যক্তিত্বের মাধ্যমে কিছু নতুন বন্ধু তৈরি করতে সক্ষম হবেন। সপ্তাহের শুরু থেকে শেষ পর্যন্ত সময়টা আপনার জন্য খুবই উদ্যমী হবে। কারণ এই সময়ে আপনি নিজেকে পূর্ণ শক্তি অনুভব করবেন, যার কারণে আপনার কাজের দক্ষতাও বাড়বে। এই সময়ে শুধুমাত্র চিন্তা আপনার লক্ষ্য পূরণের জন্য আপনার মনে চলবে, যার জন্য আপনি সময়সীমা পর্যন্ত নিজেকে দিতে পারেন।

চন্দ্র রাশির সাপেক্ষে বুধ সপ্তম ঘরে থাকার কারণে আপনার রাশির জাতক-জাতিকাদের রাশিফল ​​বলছে এই সময়টি আপনার জন্য সবচেয়ে অনুকূল বলে মনে হচ্ছে। কারণ এই সময়ে শিক্ষার প্রতি নিজেকে একটু সজাগ রেখেও আপনি অনুকূল ফলাফল পেতে সক্ষম হবেন। উপায় - শনিবারের দিন শনি গ্রহের জন্য যজ্ঞ করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,