মকর রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২১, Makar Rashi July 2021

মকর রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২১, Makar Rashi July 2021

 মকর রাশি  July, 2021 জুলাই মাসটি মকর রাশির জাতকদের জন্য গড়ের চেয়ে ভাল হবে বলে আশা করা যায়। কাজ এবং ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে জুলাই মাসটি ভাল হওয়ার আশা করা যায়। এটি আপনার জন্য কঠোর পরিশ্রম করে সাফল্যের সময়। আপনি আপনার কঠোর পরিশ্রমের পুরো ফলাফল পাবেন। সুতরাং কঠোর পরিশ্রম থেকে চুরি করবেন না, বরং কঠোর পরিশ্রমের মাধ্যমে সমস্ত আরাম অর্জন করতে পারেন। দশম ভাবের কর্ণধার ভেনাস সপ্তম ঘরে বসে আছেন। এটি কাজের জন্য খুব শুভ ফলাফল।

 আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

ব্যবসায়ের দৃষ্টিকোণ থেকে, মাসের শুরুটা খুব ভাল হবে। ব্যবসায়ের প্রসার সম্ভব। কোনও নতুন প্রকল্প বা নতুন কাজ শুরু হতে পারে। পঠনের দৃষ্টিতে জুলাই মাসটি লাভজনক হওয়ার সম্ভাবনা রয়েছে। পঞ্চম ঘরে রাহু ও বুধের উপস্থিতির সাথে মনও পড়তে ও পড়তে মগ্ন হবে। স্মৃতিশক্তি আরও দৃঢ় হবে। উৎসাহ নিয়ে পড়াশোনা করবে। শিক্ষায় সম্পূর্ণ সাফল্য রয়েছে। সূর্য 16 তম অবধি ষষ্ঠ বাড়িতে থাকবে। ষষ্ঠ ইন্দ্রিয়কেও প্রতিযোগিতার মনোভাব হিসাবে বিবেচনা করা হয়। সূর্য তেজের প্রতীক। প্রতিযোগিতায় সাফল্যের জন্য এটি একটি উত্তম যোগফল।

সাফল্য প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতির শিক্ষার্থীদের লক্ষণ। পারিবারিক সুখের দৃষ্টিকোণ থেকে জুলাই মাস খুব উপভোগ করতে পারে। পরিবারের সুখের জন্য সময়টি খুব অনুকূল। দ্বিতীয় ভাবে বৃহস্পতি বসেছে। বৃহস্পতির উপস্থিতি পরিবারের সদস্যদের সাথে সম্পর্কের ক্ষেত্রে সাদৃশ্য বয়ে আনবে। ঘনিষ্ঠতা বাড়বে। কুতুমের মানুষের মধ্যে প্রচুর ভালবাসা, স্নেহ ও সহযোগিতা থাকবে। পরিবারে অতিথিও আসতে পারেন। সন্তানের সাথে সম্পর্কিত কোনও সুসংবাদ পাওয়া যাবে। ভাই বোনেরা পূর্ণ সমর্থন এবং স্নেহ পাবেন।

তাদের কারণে ভাল লাভ আশা করা যায়। যারা প্রেমের সম্পর্কে রয়েছেন তাদের জন্য জুলাই মাসটি বেশ কয়েকদিন টক মিষ্টি অভিজ্ঞতার সাথে খুব উপভোগ করতে চলেছে। বুধ এবং রাহুর পঞ্চম ভাবে উপস্থিতির ফলস্বরূপ, প্রেমের সম্পর্কের মধ্যে অনেক সাদৃশ্য থাকবে। প্রিয়তমের সাথে সংলাপ খুব ভাল হবে। পারস্পরিক বোঝাপড়ার বিকাশ ঘটবে। জুলাই মাস বিবাহিতদের জন্য টক এবং মিষ্টি হতে পারে। সপ্তম ঘরে মঙ্গল ও শুক্রের উপস্থিতি এবং এটিতে শনির দর্শন বিবাহিত নেটিভদের জন্য উত্থান-পতনে পূর্ণ হতে পারে।

কোনও বিষয়ে একটি ক্রমবর্ধমান বিতর্ক পৌঁছতে পারে, তাই একটু ধৈর্য এবং কিছুটা বুদ্ধি প্রবর্তন করুন। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে যদি দেখা যায় তবে জুলাই মাস উত্থান-পতনের সাফল্য হিসাবে প্রমাণিত হবে। প্রথমার্ধটি আরও লাভজনক হতে পারে। বুধ ও রাহু পঞ্চম ভাবে এবং বৃহস্পতি দ্বিতীয় ঘরে বসে আছে। তাঁরও মঙ্গল দর্শন রয়েছে। এই সমস্ত পরিস্থিতি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে খুব ভাল।

এগুলি সম্পদের অনুকূল পরিস্থিতি এবং সম্পদ জমার জন্য প্রেরণা দেয়। সম্পদের নতুন উত্স উন্মুক্ত হতে পারে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে, এই সময়টি একটু সতর্ক হতে চলেছে। সপ্তম ঘরে শুক্র ও মঙ্গল গ্রহের উপস্থিতি রয়েছে এবং এটিতে শনির প্রভাবও রয়েছে। মহিলারা সমস্যায় ভুগছেন এবং পুরুষরা রক্তচাপজনিত সমস্যায় ভুগছেন। প্রতিদিন গনেশের শ্রী গণপতির অথর্বশীরশ পাঠ করুন এবং তাঁকে দুর্ভানাকুর অর্পণ করুন।