মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২২

মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে জুলাই মাস ২০২২

 মকর রাশি   মকর রাশিফল July, 2022 মকর রাশির জাতক/জাতিকাদের জন্য এই মাসটি খুব ভালো যাবে। কর্মজীবনের দিক থেকে মকর রাশির জাতকদের জন্য এটি ভালো সময়। দশম ভাবের অধিপতি শুক্রের পঞ্চম ভাবে নিজের রাশিতে স্থিত হওয়ার কারণে পরিস্থিতি আপনার পক্ষে অনুকূল থাকবে। চাকরিজীবী এবং ব্যবসা করা জাতক/জাতিকাদের জন্য এই মাসটি খুব ভালো যাবে।

ব্যবসা-বাণিজ্যে উন্নতি হবে। এর সাথে নতুন ব্যবসার পথ সুগম হবে এবং বৈদেশিক বাণিজ্যের পথ খুলে যাবে। ব্যবসায় নতুন কৌশল অবলম্বন করবে এবং ব্যবসায়িক প্রতিযোগিতায় জিতবে। ব্যবসার প্রসারে পুরনো সম্পর্ক উপকারী হবে। মকর রাশির শিক্ষার্থীদের জন্য এই মাসটি ভালো যাচ্ছে। নতুন প্রযুক্তি এবং নতুন শিক্ষানীতির কারণে শিক্ষা গ্রহণে সুবিধা হবে।

তৃতীয় ভাবে বৃহস্পতির নিজস্ব রাশিতে স্থিত থাকায় শিক্ষাক্ষেত্রে প্রবেশকারী শিক্ষার্থীদের জন্য পড়াশোনার পথ সহজ হবে। জাতকদের পড়াশোনাতে মন লাগবে আর উনাদের একাগ্রতা বাড়বে। রাশির অধিপতি শনির দ্বিতীয় ভাবে মানে কুটুম ভাবে স্থিত হওয়ার ফলে পারিবারিক সুখে ঘাটতি নজর আসবে। চলমান বিতর্ক আরও বাড়বে। প্রেম সংক্রান্ত বিষয়ে মকর রাশির প্রেমীদের জন্য এই সময়টি স্বাভাবিক থাকবে।

পঞ্চম ভাবের অধিপতি শুক্র পঞ্চম ভাবে নিজ রাশিতে স্থিত হবেন। এই কারণে, প্রেমিকদের মধ্যে অনেক ভালবাসা থাকবে এবং সম্পর্কের মধ্যে মাধুর্য থাকবে। যদি ইতিমধ্যে বিচ্ছেদ হয়, তাহলে এই সময় পরিস্থিতির উন্নতি হবে। বিবাহিত জীবনে কোন বহিরাগত বা আত্মীয়ের হস্তক্ষেপ বন্ধ করুন এবং আপনার বিবেচনার ভিত্তিতে কাজ করুন। দাম্পত্য জীবনের ক্ষেত্রেও এই সময়টা চ্যালেঞ্জে ভরপুর হবে।

অনেক জাতকদের বিয়েতে বাধা আসতে পারে। আর্থিক দিক থেকে মকর রাশির জাতকদের জন্য এটি ভালো সময়। দ্বিতীয় ভাবে শনি গ্রহের নিজের রাশিতে স্থিত হওয়া আপনার জন্য উপকৃত হবে। কঠোর পরিশ্রমের মাধ্যমে অর্থ লাভ আপনার জীবনে দৃশ্যমান হবে। এর পাশাপাশি এই সময় পরিবারের অন্যান্য সদস্যদের কাছ থেকে আর্থিক সুবিধাও থাকবে।

স্বাস্থ্যের দিক থেকে মকর রাশির মানুষের জন্য এই মাসটি স্বাভাবিক হতে চলেছে। ষষ্ঠ ভাবের অধিপতি বুধ ষষ্ঠ ভাবে সূর্য দেবতার সঙ্গে মিলিত হবেন। এর কারণে, আপনি সবচেয়ে বড় রোগগুলি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। আপনি জীবনে চলমান মানসিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই সময়, নিজেকে আপনার মন থেকে শক্তিশালী রাখুন। উপায় শনি দেবের বীজ মন্ত্রের জপ করুন। বুধবারের সন্ধে বেলায় তিলের দান করুন। বুধবারের দিন গোমাতা কে সবুজ চারা অথবা পালক খাওয়ান। শুক্রবারের দিন মন্দিরে শৃঙ্গারের জিনিস ভেট করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,