মকর রাশির জাতকের কেমন যাবে জুন ২০২১ Makar Rashi June 2021

মকর রাশির জাতকের কেমন যাবে জুন ২০২১  Makar Rashi June 2021

মকর রাশি  June, 2021 মকর রাশির ক্যারিয়ার জুন মাসে মিশ্র অগ্রগতিতে থাকবে। এই মাসে আপনার কর্মজীবনের অবস্থা এবং দিকনির্দেশনা আপনার প্রচেষ্টার দ্বারা নির্ধারিত হবে। আপনার জন্য এই উক্তিটি পুরোপুরি ফিট করে যে আপনি যত বেশি গুড় যুক্ত করবেন এটি তত বেশি মিষ্টি। শিক্ষার ক্ষেত্রে, এই সময়টির মিশ্র ফলাফল হবে বলে আশা করা হচ্ছে। গ্রহদের সূর্য ও ছায়া গ্রহ রহুর উপস্থিতি পঞ্চম ঘরে রয়েছে, যা জ্ঞানবোধ হিসাবে বিবেচিত হয়।

আর পড়ুন মাসিক রাশিফল     মেষ    বৃষ  মিথুন  কর্কট  সিংহ  কন্যা  তুলা  বৃশ্চিক   ধনু    মকর  কুম্ভ   মীন 

এর ফলে শিক্ষার ক্ষেত্রে চ্যালেঞ্জ আসতে পারে। পারিবারিক জীবনের দিক থেকে জুন আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। পারিবারিক অভিব্যক্তি দ্বিতীয় ভাবে স্থাপন করা হয়েছে, দেবতাদের কর্তা বৃহস্পতি। এটি পারিবারিক সুখের জন্য খুব ভাল লক্ষণ। পরিবারে শান্তি ও সুখ থাকবে। এই মাসটি প্রেমময় দম্পতিদের জন্য প্রচুর চ্যালেঞ্জ এবং সমস্যা হিসাবে প্রমাণিত হতে পারে। সূর্য পঞ্চম ভাবে বসে এবং রাহুর সাথে জুটি বাঁধেন।

উভয় গ্রহের এই জুটি প্রেমময় দম্পতির ঝামেলা বাড়াতে পারে, ভালোবাসার কোমল অনুভূতিকে ধ্বংস করে দেয়। বিবাহিতদের জন্য এই সময়টি মিশ্র ফল হবে বলে আশা করা যায়। শনি সপ্তম ভাবের দিকে তাকিয়ে আছে এবং 2 জুন, গ্রহের কমান্ডার সপ্তম ঘরে পৌঁছে যাবে। এই সংমিশ্রণের ফলস্বরূপ, বিবাহিত জীবনে চ্যালেঞ্জ হতে পারে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই মাসটি মকর রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে। আপনার আয়ের কোনও সমস্যা হবে না।

অথবা আপনি বলতে পারেন যে আপনার ব্যয়গুলি আপনার আয়ের চেয়ে কম হবে। জুন মাসটি মকর রাশির জাতকদের জন্য স্বাস্থ্যবান বলে আশা করা যায়। এই মাসের শুরু স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে দুর্বল হতে পারে। মঙ্গল গ্রহের ষষ্ঠ ভাবে উপস্থিত, রোগ। শত্রু এবং ঋণের ভাব হিসাবে বিবেচনা করা হয়। এই মঙ্গল গ্রহের কারণে আপনি কিছু রোগে সমস্যায় পড়ে যেতে পারেন। আপনার উচিত শ্রী গণেশ এর উপাসনা এবং তাঁকে দূর্বা অর্পণ করা।