Makar Rashi March 2021 মকর রাশির জাতকের কেমন যাবে মার্চ ২০২১

Makar Rashi March 2021 মকর রাশির জাতকের কেমন যাবে মার্চ ২০২১

শনি মকর রাশির অধিপতি, যা পাপ গ্রহ হিসাবে বিবেচিত হয়, তবে শনি একটি খুব ন্যায্য এবং প্রেমময় গ্রহ, এটি আপনাকে কঠোর করে তোলে এবং আপনাকে কঠোর পরিশ্রমের সঠিক ফল দেয়। মকর রাশির অধীনে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মার্চ মাসে ক্যারিয়ার শীর্ষে থাকবে।

আপনার লাগানার ঘরের মালিক বৃহস্পতির সাথে তাঁর নিজের ভাবে আছেন, দ্বাদশ এবং তৃতীয় ভাবে কর্তা, এটি বহু-জাতীয় সংস্থাগুলিতে কাজ করার বা বিদেশী গ্রাহকদের সাথে ব্যবসা করার জন্য অনুকূল সময় হিসাবে প্রমাণিত হবে। মার্চের এই মাসটি একাডেমিক শিক্ষার্থীদের জন্য অনুকূল সময় হিসাবে প্রমাণিত হবে। আপনার দ্বিতীয় ভাবের কর্তা আপনার প্রথম ভাবে থাকবে যা আপনাকে কঠোর অধ্যয়নের জন্য যথাযথ ইচ্ছাশক্তি দেবে।

বিশেষত এই মাসের মাঝামাঝি পরে পারিবারিক জীবন কিছুটা অনিশ্চিত হতে পারে। আপনার দ্বিতীয় ভাবের অধিপতি শনি বৃহস্পতি, দ্বাদশ ঘরের কর্তা, সাথে থাকবে, যা ইঙ্গিত দেয় যে আপনি আপনার পরিবারের সাথে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন ধনু রাশির লক্ষণগুলির বৈবাহিক জীবন মার্চ মাসে চ্যালেঞ্জ হতে চলেছে।

ঙ্গল ও রাহু মার্চ মাসে আপনার পঞ্চম ভাবে থাকবে যা আপনার সম্পর্কের ক্ষেত্রে কিছু সন্দেহ এবং ঝামেলা আনতে পারে। এই সময়ের মধ্যে, আপনার অংশীদারের প্রতি আপনার আস্থা খানিকটা স্তিমিত হতে পারে এবং আপনি তাদের সম্পর্কে কিছুটা বেশি আবেগ অনুভব করতে পারেন। মকর রাশির জাতকদের জন্য, মার্চের এই মাসটি অর্থনৈতিক দিক থেকে খুব উত্তাল হিসাবে প্রমাণিত হবে।

আপনি বিভিন্ন সংস্থান থেকে সুবিধা পাবেন, যদিও আপনার ব্যয়ও আগের মাসের তুলনায় অনেক বেশি হতে পারে। মকর রাশির জাতকরা মার্চের শুরুতে কিছুটা স্বাস্থ্য সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারে, যেমন- মাসটি যেতে যেতে আপনি আরও সুস্থ বোধ করতে এবং নিজেকে ফিট করতে সক্ষম হবেন। উপায় - শনিবারের দিন ভগবান শনি আর পিপল গাছের সামনে সর্ষের তেলের প্রদীপ জ্বালান।