মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে মার্চমাস ২০২২

 মকর রাশি    মকর রাশিফল March, 2022 এই মাসটি মকর রাশির জাতক/জাতিকাদের পক্ষে মঙ্গলজনক হতে চলেছে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে এটি একটি ভাল সময়। পঞ্চম ও দশম ভাবের কর্ণধার শুক্র প্রথম ভাবে শনি ও মঙ্গল গ্রহের সাথে যোগ দেবেন। এর সাথে সাথে দশম ভাবে শনি গ্রহটির সম্পূর্ণ দৃষ্টি থাকায় পরিস্থিতি অনুকূল থাকবে। এর প্রভাব আপনার কর্মক্ষেত্রে দৃশ্যমান হবে।

নিয়োগ প্রাপ্তদের জন্য পদোন্নতির যোগ রয়েছে। অফিসে বারবার আসা বাধা দূর হবে। ব্যবসায়ীরা এই সময় একটি নতুন দিকে পদক্ষেপ নেবেন। আপনি নতুন ব্যবসা শুরু করতে পারেন বা ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। এই মাসটি শিক্ষার্থীদের জন্য ভাল হতে চলেছে। রাহু পঞ্চম ভাবে উপস্থিত থাকবেন। এছাড়াও, পঞ্চম ভাবের কর্ণধার শুক্র প্রথম ভাবে শনি দিয়ে অবস্থান করবেন।

এই কারণে, পড়াশোনা এবং লেখার জন্য ভাল যোগব্যায়াম করা হচ্ছে। উচ্চশিক্ষার পথও প্রশস্ত হবে এবং মনের প্রতিটি দ্বিধাও দূর হবে। বিদেশী প্রতিষ্ঠানে অধ্যয়নরত শিক্ষার্থীরাও নিজ নিজ ক্ষেত্রে সাফল্য অর্জন করবে। এই মাসে মকর রাশির মানুষের পারিবারিক জীবন ভালই চলবে। দ্বিতীয় ভাবে বৃহস্পতির সাথে সূর্য ও বুধের মিলন থাকবে। এ কারণে, পরিবারের প্রথম পরিবেশটি মাসের প্রথমার্ধে ভাল থাকবে।

এই সময়ে, ভাইবোনদের সহযোগিতা থাকবে এবং এটি আপনার কাজের উপর ভাল প্রভাব ফেলবে। প্রেম সম্পর্কিত বিষয়ে এটি স্বাভাবিক সময় হবে। রাহুর পঞ্চম ভাবে থাকায় প্রেমের সাথে প্রেমের প্রবণতা দেখা দিতে পারে। যে কোনও কিছু থেকে দূরত্ব থাকতে পারে। আপনাকে এই সময়ে ছোট ছোট বিষয়ে মনোযোগ না দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। একে অপরকে সম্পূর্ণরূপে বোঝার চেষ্টা করুন।

বিবাহিত জীবনের জন্য এই সময়টি খুব ফলপ্রসূ হবে। ইতিমধ্যে চলছে বিবাদগুলি দূর হবে। সম্পর্কের বিষয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বোঝাপড়া বাড়বে। আর্থিক দৃষ্টিকোণ থেকে, মকর রাশির জাতক/জাতিকাদের পক্ষে এটি একটি ভাল সময় হবে। দ্বিতীয় ভাবে বৃহস্পতির সাথে মিলিত হবে সূর্য ও বুধ। এই যোগ আপনাকে অর্থ সম্পর্কিত বিভিন্ন সুবিধা দেবে। একাদশ ভাবের প্রভু, মঙ্গল যদি আপনার রাশিতে মঙ্গল হয় তবে আপনি ব্যবসায় আর্থিক সুবিধা পাবেন। আপনার আয় বাড়বে।

স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে এই মাসটি ভাল হতে চলেছে। বুধ, ষষ্ঠ ভাবের অধিপতি, দ্বিতীয় ভাবে সূর্যের সাথে থাকবে এ কারণে পরিবারে চলমান রোগ থেকে মুক্তি পাবেন। যদি কোনও সদস্যের কোনও বড় অসুখ হয় তবে এই সময়ে আপনি স্বস্তি দেখতে পাবেন। প্রবীণদের স্বাস্থ্যের উন্নতি হবে। এই সময়ের মধ্যে আপনাকে কাজের সাথে ভ্রমণ করতে হতে পারে, তবে আপনাকে দীর্ঘ দূরত্বে ভ্রমণ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। উপায় নীল কাপড় দান করুন। শ্রী শনি চালিশা পড়ুন। শনিবার, পিপল গাছের নীচে তিলের তেলের একটি প্রদীপ জ্বালাতে হবে। শুক্রবার, মায়ের মন্দিরে গিয়ে লাল ফুল উত্সর্গ করুন।

মেষরাশি, বৃষরাশি, মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি,কন্যারাশি,তুলারাশি,বৃশ্চিকরাশি, ধনুরাশি, মকররাশি, কুম্ভরাশি, মীনরাশি,