মকর রাশির জাতকের কেমন যাবে মে মাস ২০২১ Makar Rashi May 2021

মকর রাশির জাতকের কেমন যাবে  মে মাস ২০২১  Makar Rashi  May 2021

মকর রাশি  - আগামী মাসের মকর রাশিফল May, 2021 ক্যারিয়ারের দিক থেকে, এই মাসে মকর রাশির জাতকরা মাঠে উত্থান-পতনের মুখোমুখি হতে পারেন, যদিও এর পরেও আপনি অবশ্যই কিছু ভাল ফলাফল পাবেন। আপনার দশম ভাবে শুক্র, শনি, বৃহস্পতি এবং সূর্যের দর্শন কিছু সমস্যা তৈরি করতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনি অনেক কিছুই সম্পর্কে বিভ্রান্ত হতে পারেন এবং কাজ আপনাকে বিরক্ত করতে পারে। অন্যদিকে, আপনি যদি এই পরিমাণের ব্যবসায়ীদের কথা বলেন, তবে এই মাসটি আপনার পক্ষে ভাল হতে পারে, আপনি আগে যা ব্যবসা করেছিলেন সে সম্পর্কিত কিছু সমস্যা পেতে পারেন।

এই মাসটি মকর রাশির শিক্ষার্থীদের জন্য খুব ভাল হতে চলেছে। আপনার পঞ্চম ঘরে বুধ ও রাহুর অবস্থানের কারণে আপনি পড়াশোনার ক্ষেত্রে ভাল ফল পাবেন। আপনার মন তীক্ষ্ণ হবে এবং আপনার স্মৃতিশক্তিও বৃদ্ধি পাবে। আপনি যে বিষয়গুলিতে দুর্বল ছিলেন সেগুলিও এই মাসে ভাল ধরতে সক্ষম হতে পারে। এই মাসে যারা প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশ নিতে চলেছেন তাদের জন্য সাফল্য পাবেন। এই মাসে মকর রাশির পরিবারে মঙ্গলিক কাজ করা যায়।

এই ম্যাঙ্গিকাল কাজের কারণে পরিবেশে কিছুটা ইতিবাচকতা থাকবে। তবে আপনার দ্বিতীয় ঘরে বৃহস্পতির উপস্থিতি এবং চতুর্থ ঘরে সূর্য ও শুক্রের উপস্থিতি পারিবারিক জীবনে কিছুটা উত্থান-পতনের কারণও হতে পারে। মে মাসটি এই রাশির জাতকাদের প্রেমে পড়ার জন্য বেশ দর্শনীয় হতে পারে। আপনার পঞ্চম ভাবে রাহু এবং বুধ থাকার কারণে, আপনি আপনার প্রিয় কোনওটিকে আপনার মিষ্টি জিনিসকে বোঝাতে পারেন। এর পাশাপাশি লাভমেটের মাধ্যমে যে কোনও সুবিধা এই মাসেও ঘটতে পারে।

যদিও এই রাশিটির বিবাহিত নেটিভদের এই মাসে খুব সাবধানতা অবলম্বন করতে হবে, আপনার সপ্তম ভাবে শনির দৃষ্টিভঙ্গি আপনাকে আপনার স্ত্রীর প্রতি সৎ এবং অনুগত করবে, তবে কোনও পারস্পরিক ঝামেলা বিচ্ছেদ হতে পারে। আপনি যদি মকর রাশিদের অর্থনৈতিক দিকটি লক্ষ্য করেন তবে আপনার দ্বিতীয় ভাবে বৃহস্পতির এবং পঞ্চম ঘরে বুধ ও রাহুর সংমিশ্রণ আপনার অর্থনৈতিক দিকটিকে শক্তিশালী করবে। যারা ব্যবসায় অর্থ বিনিয়োগ করছেন তাদের প্রচেষ্টাও এই মাসে সফল হবে। সামগ্রিকভাবে, এই মাসটি মকর রাশির জন্য আর্থিকভাবে খুব ভাল হতে চলেছে, অর্থের সাথে সম্পর্কিত আপনার কোনও বড় সমস্যা হবে না।

স্বাস্থ্যের দিক থেকে মে মাসের এই মাসটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনার ছোট সমস্যা হতে পারে যেমন আপনি পাকস্থলীর সমস্যা নিয়ে বিচলিত হতে পারেন তবে আপনি যদি আপনার খাবারের যত্ন নেন তবে আপনি এই সমস্যাগুলি এড়াতে পারবেন। এই মাসে আপনার আরও তরল গ্রহণ করা উচিত, এটি আপনার হজমের ব্যবস্থা উন্নতি করবে। আপনার প্রতিদিন ভগবান মহা গনেশ উপাসনা করা উচিত এবং শ্রী গণপতি অথর্বর্ষি পাঠ করা উচিত।