মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | মকর রাশির জাতকের কেমন যাবে নভেম্বর মাস ২০২২

 মকর রাশি  -   মকর রাশিফল November, 2022 মকর রাশির জাতকদের জন্য নভেম্বর মাসটি শুভ হওয়ার সম্ভাবনা রয়েছে। ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে এই মাসটি অনুকূল হওয়ার সম্ভাবনা রয়েছে। শুক্র, বুধ, সূর্য এবং কেতু দশম ভাবে উপস্থিত থাকবে এবং শনিদেবের প্রভাবও সেখানে থাকবে। এই সবকিছুর ফলস্বরূপ, আপনার কর্মক্ষেত্রে কাজের চাপ থাকবে এবং আপনাকে এই সময়ে একাধিক কাজ করতে হতে পারে, কিন্তু এর জন্য মোটেও হতাশ হবেন না।

আপনি যদি কোন ব্যবসা করেন তাহলে মাসের শুরুটা ভালো হবে। সপ্তম ভাবে শনি মহারাজের সম্পূর্ণ দৃষ্টি আপনাকে আপনার কাজ চালিয়ে যাওয়ার জন্য নিরন্তর প্রচেষ্টা করবে। যদি আমরা ছাত্রদের কথা বলি, তাহলে চতুর্থ ভাবে কেতু, বুধ, শুক্র এবং সূর্য প্রভাবিত হবে, যার ফলশ্রুতিতে মন শিক্ষায় কম লাগবে এবং আপনার একাগ্রতার অভাবের কারণে পড়াশোনা ব্যাহত হতে পারে।

যদি আমরা আপনার পারিবারিক জীবনের কথা বলি, তাহলে দ্বিতীয় ভাবের প্রভু শনি মহারাজ পুরো মাস আপনার প্রথম ভাবে থাকবেন। পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন আপনার সাথে থাকবে। আপনার পরিবারে কোন সমস্যা হওয়ার সম্ভাবনা নেই এবং এই মাসটি আপনার পারিবারিক জীবনের জন্য অনুকূল হতে চলেছে।

মাসের শুরুটা প্রেম জীবনের জন্য স্বাভাবিক হবে এবং আপনি আপনার প্রেম জীবন স্বাভাবিক ভাবেই কাটাবেন। প্রেম সম্পর্কের মধ্যে উষ্ণতা থাকবে এবং একে অপরের প্রতি ভালবাসার অনুভূতি থাকবে। যদি আমরা বিবাহিতদের কথা বলি, তাহলে শনিদেবের দৃষ্টি পুরো মাস ধরে প্রথম ভাবে বসে সপ্তম ভাবে থাকবে, যার ফলস্বরূপ আপনার এবং আপনার জীবন-সঙ্গীর মধ্যে একটি শৃঙ্খলা থাকবে।

আপনারা দুজনেই একে অপরকে মূল্য দেবেন এবং একে অপরের অনুভূতি বুঝতে পারবেন। যদি আমরা আপনার আর্থিক অবস্থার কথা বলি, তাহলে বৃহস্পতি পঞ্চম ভাবে বসবে এবং নবম, সপ্তম এবং একাদশ ভাবের দিকে সম্পূর্ণ দৃষ্টি নিয়ে তাকাবে। ফলস্বরূপ, আপনার টাকা পাওয়ার প্রচেষ্টা দেখা যাবে। আপনার প্রতিটি ইচ্ছা পূরণ হবে।

স্বাস্থ্যের দৃষ্টিকোণ থেকে, চতুর্থ এবং দশম ভাবে গ্রহের অধিক প্রভাবের কারণে, আপনার বুকে ব্যথা হওয়া, ফুসফুস সংক্রান্ত সমস্যা বা এমনকি পিঠে ব্যথা হতে পারে। উপায় শনিবারের দিন মহারাজ দশরথ কৃত শনি স্রোতের পাঠ করুন। পিঁপড়েদের আটা আর পাখিদের শস্য এবং মাছদের চারা দিন। শুক্রবারের দিন গো-মাতাকে আটার লই করে খাওয়ান। শিবলিঙ্গে জলভিষেক করুন আর শিবলিঙ্গে অক্ষত চড়ান।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,