মকর রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২১| Makar Rashi October 2021

মকর রাশির জাতকের কেমন যাবে অক্টোবর মাস ২০২১| Makar Rashi October 2021

 মকর রাশি    মকর রাশিফল October, 2021 ক্যারিয়ারের দিক থেকে অক্টোবর মাসটি মকর রাশির পক্ষে খুব ভাল এই মাসে আপনার রাশিতে গ্রহের গোচরের অবস্থানটি এমন যে আপনি এই সময়টি আপনার কেরিয়ারে প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন বলে আশা করছেন। বুধ এবং শুক্র দশম ভাবে অবস্থিত। এই পদ্ধতির কারণে, আপনার সহকর্মী এবং ক্ষেত্রের কর্মকর্তাদের সাথে আপনার সম্পর্ক খুব ভাল হবে।

এই সময়টি সাধারণ ও উচ্চ শিক্ষায় উভয় ক্ষেত্রেই মকর রাশির জাতকদের পক্ষে ভাল। রাহু এবং দেবগুরু বৃহস্পতি আপনার রাশিফলের পঞ্চম ভাবে দৃষ্টি রয়েছে। উভয় গ্রহের এই সমন্বয় বুদ্ধি তীক্ষ্ণ ঘনত্ব ভাল করে তোলে। আপনি পড়া জিনিস মনে রাখবেন। আপনি আপনার পড়াশুনায় পূর্ণ বোধ করবেন। আপনার রাশিফলে চতুর্থ ভাবে বুধ ও শুক্রের দৃষ্টি রয়েছে, যা পারিবারিক জীবনের পক্ষে ভাল বলে বিবেচিত হয়।

বুধ ও শুক্রের এই রাজ্যের সময় পরিবারে ভাল পরিবেশ থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে সহযোগিতার অনুভূতি থাকবে। আপনি পরিবারের সাথে মানসম্পন্ন সময় কাটাতে চান্স পেতে পারেন। প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে অক্টোবর মাসটি মকর রাশির জন্য এক দুর্দান্ত মাস হতে চলেছে। এই মুহূর্তে আপনার রাশিফলে গ্রহের গোচরের অবস্থান ভাল, তাই পুরো মাসটি ভালবাসায় পূর্ণ হবে।

কষ্ট আপনার সঙ্গীর সাথে সম্পর্কের মধ্যে দ্রবীভূত হবে। সম্পর্ক আরও জোরদার হবে। বিবাহিতদের জন্যও এই সময়টি ভাল থাকবে। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবে। জীবনসঙ্গী সমর্থন পাবেন। অক্টোবর মাস মকর রাশিদের জন্য আর্থিকভাবে বিশেষ হবে না। দেবগুরু বৃহস্পতি, যা সমৃদ্ধির ফ্যাক্টর হিসাবে বিবেচিত হয়, বছরের বেশিরভাগ সময়ই আপনার রাশিফল ​​কোনও দুর্বল অবস্থানে থাকবে।

এমনকি তারা অক্টোবর মাসেও দুর্বল অবস্থায় থাকবে। যদিও এই মাসে আপনার আর্থিক পরিস্থিতি খুব অনুকূল হবে না তবে স্বাস্থ্যের দিক থেকে এই মাসটি আপনার জন্য ভাল হতে চলেছে। সর্দি-কাশির মতো আপনার স্বল্পস্বাস্থ্য সমস্যা হতে পারে। এটি আবহাওয়ার পরিবর্তনের কারণে হতে পারে।