মকর রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২১| Makar Rashi September 2021

মকর রাশির জাতকের কেমন যাবে সেপ্টেম্বর মাস ২০২১| Makar Rashi September 2021

 মকর রাশি    September, 2021 ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে, সেপ্টেম্বর মাসটি উত্থান-পতনে পূর্ণ হতে পারে। কিছু বিষয়ে হঠাৎ লাভ হতে পারে, তবে কিছু কাজ ঘটতে থামতে পারে। 17 সেপ্টেম্বর, মকর রাশিতে গোচর কর্মরত মানুষের জন্য স্থানান্তর ইত্যাদির সম্ভাবনা তৈরি করবে। মকর রাশিতে 15 সেপ্টেম্বর বৃহস্পতির গোচরের কারণে ব্যবসায়ের ভাল ফলাফলের সম্ভাবনা রয়েছে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে কথা বললে, রাহুর পঞ্চম অবস্থানের ফলস্বরূপ বুদ্ধিতে তীক্ষ্ণতা আসবে তবে একাগ্রতারও অভাব হবে।

মাসের শুরুতে নবম বাড়িতে বুধ ও শুক্রটি পড়ার পক্ষে খুব অনুকূল হবে। আপনার মন তীক্ষ্ণ হবে এবং আপনি আপনার লক্ষ্যের প্রতি সিরিয়াস হবেন। উচ্চ শিক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বর মাসটি একটি মিশ্র ফল হবে। এই সময়টি উত্থান-পতনে পূর্ণ, এটির জন্য নিজেকে প্রস্তুত রাখুন।

সেপ্টেম্বর থেকে মঙ্গলবারের চতুর্থ ভাবটি দেখে এবং তার আগে দ্বিতীয় ভাবটি দেখে আপনি পারিবারিক জীবনে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। প্রেমের সম্পর্কের কথা বললে এই মাসটি সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে। পঞ্চম ভাবটি রাহু আপনাকে চতুর বাগ্মিতা দেবে, এর মাধ্যমে আপনি আপনার প্রেমের আচরণে আপনার প্রিয়তমকে খুশি রাখতে সক্ষম হবেন। সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে কিছু পুরানো সমস্যা সমাধান হবে। একই সময়ে, এই সময়টি মকর রাশির বিবাহিত নেটিভদের জন্য উত্সব-উত্সাহে পূর্ণ হতে পারে।

রাশিতে বসে শনি সপ্তমকে দর্শন দিচ্ছে, আপনি আপনার বিবাহিত জীবনে উদাসীন থাকতে পারেন। স্ত্রীর ক্ষেত্রে কিছু হতে পারে শ্বশুরবাড়ির পক্ষ থেকে যে কোনও বিষয়ে ঝগড়া বা ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে। আর্থিকভাবে, সেপ্টেম্বর মাস আপনার জন্য মিশ্র ফলাফল দেবে। মাসের প্রথমার্ধে নবম ভাবে বুধ ও শুক্রের গোচর আপনার ভাগ্য বাড়িয়ে আপনাকে ধনী করতে চলেছে।

আপনি পরিশ্রম করে প্রচুর সম্পদ অর্জন করতে সক্ষম হবেন। ভাগ্যের পাশাপাশি, আপনার পেশী শক্তিও আপনার জন্য সমৃদ্ধি বাড়িয়ে তুলবে। সেপ্টেম্বর মাসে স্বাস্থ্যের জন্য মিশ্র ফল হবে মাসের শুরুতে অষ্টম ভাবে মঙ্গল ও সূর্যের উপস্থিতি স্বাস্থ্যের জন্য কিছুটা উদ্বেগের বিষয় হবে। পিত্তজনিত রোগ যেমন গ্যাস, অ্যাসিডিটির কারণে অস্বস্তি হতে পারে।