মালদায় ফের মালদা গুলিবিদ্ধ এক যুবক

মালদায় ফের মালদা গুলিবিদ্ধ এক যুবক

মালদা-ফের মালদা গুলিবিদ্ধ এক যুবক। চিকিৎসাধীন মালদা মেডিকেল কলেজ হাসপাতালে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সোমবার রাতে মালদা জেলার সুজাপুরের গয়েশ বাড়ি এলাকায়। গুলিবিদ্ধ যুবক অলিউল্লা সেখ বয়স (৩৩) বছর। অভিযুক্তরা হলেন মহিদুর সেখ ও মিন্না সেখ। অলিউল্লা পেশায় একজন সেলাই মিস্ত্রি। পরিবারের রয়েছে স্ত্রী রজিনা বিবি ও তিন ছেলে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায় প্রত্যেক দিনের মতো গতকাল রাতে বাড়ি থেকে কিছুটা দূরে সুজাপুরের ন্যাংড়া মোড় এলাকায় চা খেতে যাই। সেই সময় হঠাৎই মহিদুর  সেখ ও মিন্না সেখ তাকে মারধর শুরু করে তারপর গুলি চালায়। গুলি লাগে অলিউল্লার পেটে লাগে। তড়িঘড়ি স্থানীয়রা উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসার জন্য নিয়ে যায়।

চিকিৎসকেরা অবস্থার অবনতি দেখে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন ওই যুবক। গুলিবিদ্ধ যুবকের বাবা জানান বেশ কিছুদিন আগেই মহিদুরের সাথে তার ছেলের গন্ডগোল বেঁধেছিল ব্রাউন সুগার বেচাকেনা নিয়ে। সেই আক্রোশের হয়তো গুলি চালিয়েছে অভিযুক্তরা। এই ঘটনায় অভিযুক্তদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।