শোভন-বৈশাখীকে পুজোর উপহারের মোড়কে কী ইঙ্গিত দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

শোভন-বৈশাখীকে পুজোর  উপহারের মোড়কে কী ইঙ্গিত দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতা: প্রদেশ এবং জাতীয় স্তরের সব বিজেপি নেতারাই যেখানে বৃহস্পতিবার সল্টলেকের ইজেডসিসি-তে মোদির ভার্চুয়াল অনুষ্ঠানে হাজির । সেখানে আমন্ত্রণ পেয়েও যোগ দেননি শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায় ।

কিন্তু একই দিনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছ থেকে পুজোর উপহার পেলেন তাঁরা । শোভন চট্টোপাধ্যায়ের জন্য কুর্তা-পাজামা এবং বৈশাখীর জন্য শাড়ি পাঠালেন মুখ্যমন্ত্রী । মমতা বন্দ্যোপাধ্যায়কেও শাড়ি পাঠিয়ে শারদ উপহার দিয়েছেন শোভন-বৈশাখী ।

মুখ্যমন্ত্রীর কাছ থেকে উপহার পেয়ে আপ্লুত বৈশাখী বন্দ্যোপাধ্যায় ফেসবুকে ধন্যবাদ জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়কে । তিনি বলেছেন, উপহার সবসময় ভালোবাসার চিহ্ন স্বরূপ।রাজনৈতিক ক্ষেত্রে জল গড়িয়েছে অনেক। একসময়ের মধুর সম্পর্ক তিক্ত হয়েছে।

তবে ব্যক্তিগত সম্পর্কে এখনও শোভন চট্টোপাধ্যায়ের প্রতি স্নেহ থেকে গিয়েছে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ।ফেসবুকে এদিন বৈশাখী জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁদের দু'জনের জন্যই পোশাক পাঠিয়েছেন।

শোভনের জন্য কুর্তা-পাজামা এবং বৈশাখীর জন্য শাড়ি এসেছে মুখ্যমন্ত্রীর তরফে। পাল্টা মুখ্যমন্ত্রীকেও বিশেষ ধরনের শাড়ি পাঠিয়েছেন শোভন-বৈশাখী । বৈশাখী জানিয়েছেন, লকডাউনের আগে ভাইজাগে বেড়াতে গিয়েছিলেন তিনি।

সেখানকার পোনডুরু নামে এক গ্রামে তৈরি হয় এক বিশেষ ধরনের শাড়ি। তিন মাস ধরে একটা শাড়িগুলি তৈরি করা হয়, আর সেই শাড়ি নাকি এর আগে পরেছেন জয়ললিতা-সহ দক্ষিণ ভারতের রাজনীতিক ও বিশিষ্ট মানুষরা।সেই গ্রামেরই বিশেষ শাড়ি মুখ্যমন্ত্রীকে পুজোর উপহার হিসেবে পাঠিয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় ।