নরকীয় ঘটনা!! একটি ৬ বছরের বাচ্চাকে অপহরণ করে ধর্ষণ, অবস্থা শোচনীয়

নরকীয় ঘটনা!! একটি ৬ বছরের বাচ্চাকে অপহরণ করে ধর্ষণ, অবস্থা শোচনীয়

আজ বাংলা       পশ্চিম উত্তর প্রদেশের হাপুরে ছয় বছরের এক কিশোরীকে অপহরণ ও ধর্ষণ করার এক সপ্তাহেরও বেশি সময় পরে অভিযুক্তকে রাজ্য পুলিশ গ্রেপ্তার করেছে। মেয়েটির বাবা-মা ও প্রতিবেশীদের বক্তব্যকে ভিত্তি করে তিনটি স্কেচের পরে কয়েক দিন আগে অভিজক্তুর একটি ছবি প্রকাশ করা হয়েছিল।

পুলিশ ৫০,০০০ টাকার পুরষ্কার ঘোষণা করেছিল লোকটার সম্পর্কে কোনও তথ্য জন্য। তিনি গতকাল একটি নদীর পাশে কিছু কাপড় এবং একটি 'সুইসাইড নোট' রেখে পুলিশকে বিভ্রান্ত করার চেষ্টা করেছিলেন। একাধিক জখম হওয়া এই মেয়েটির মিরাটের একটি হাসপাতালে চিকিৎসা করা হচ্ছে। গত সপ্তাহে বৃহস্পতিবার দিল্লি থেকে ১০০ কিলোমিটার দূরে গড় মুখ্তেশ্বর এলাকায় তার বাড়ির বাইরে থেকে কিশোরীকে মোটরসাইকেলে অপহরণ করা হয়েছিল বলে জানা গেছে।

তার বাবা-মা তার নিখোঁজ হওয়ার কথা জানালো পুলিশে ও তারা তল্লাশি শুরু করে। পরের দিন সকালে মেয়েটিকে অচেতন রক্তে ভেজা অবস্থায়  পাওয়া গেছে, তার গ্রাম থেকে খুব দূরের ঝোপের আড়ালে। একটি মেডিকেল পরীক্ষা ধর্ষণের বিষয়টি নিশ্চিত করেছে। মেয়েটিকে দ্রুত মীরাটের একটি বিশেষায়িত হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল এবং কমপক্ষে একটির শল্য চিকিৎসা করা হয়েছে। চিকিৎসকরা বলছেন যে তিনি সুস্থ আছেন তবে বিপদের বাইরে নেই।

মেয়েটির বাবা-মা এবং প্রতিবেশীদের বক্তব্যের ভিত্তিতে পুলিশ তিনটি স্কেচ ছেড়েছিল। দিল্লিতে ১২ বছর বয়সী কিশোরীর অত্যাচারের কয়েক দিন পরে হাপুরের এই ঘটনাটি ঘটে।