ভোট-পরবর্তী হিংসার ঘটনায় উত্তপ্ত মালদহের মানিকচক

ভোট-পরবর্তী হিংসার ঘটনায় উত্তপ্ত মালদহের মানিকচক

মানিকচক   ভোট-পরবর্তী হিংসার ঘটনায় উত্তপ্ত মানিকচকের নুরপুর ।ভোট-পরবর্তী হিংসায় জড়ালো তৃণমূল এবং জোট ও বিজেপি উভয়ই। দুইজন তৃণমূল কর্মীকে এলোপাথাড়ি হাঁসুয়ার কোপ। অভিযোগের তীর সংযুক্ত মোর্চা ও বিজেপির দিকে। তৃণমূলের অভিযোগ সংযুক্ত মোর্চা ও বিজেপি একজোট হয়ে হামলা চালায় তৃণমূল কর্মীদের উপর।

হামলায় গুরুতর আহত দুইজন তৃণমূল কর্মী ।তৃণমূলের অভিযোগ গতকাল ভোট গ্রহণ শেষ হবার পর থেকে সংযুক্ত মোর্চা ও বিজেপি একজোট হয়ে তৃণমূল কর্মীদের উপর হামলা চালানোর চেষ্টা করে ।এই বিষয়ে গতকাল রাতে মানিকচক থানার লিখিত অভিযোগ করা হয় তৃণমূলের তরফ থেকে। অভিযোগ আজ রাত দশটা নাগাদ হঠাৎই তৃণমূল কর্মী মোহাম্মদ এমামুল ও মোহাম্মদ আমরুদের ওপর হামলা চালানো হয় ।

গুরুতর আহত মোহাম্মদ এমামুল কে মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। যদিও সংযুক্ত মোর্চা ও বিজেপি-র তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে। তৃণমূলের অভিযোগ, শুক্রবার রাতে সংযুক্ত মোর্চা এবং বিজেপি একজোট হয়ে হামলা চালায় তৃণমূল কর্মীদের উপর। হামলায় গুরুতর আহত হন দুই তৃণমূলকর্মী। স্থানীয় সূত্রের খবর, বৃহস্পতিবার সন্ধ্যায় ভোট গ্রহণ শেষ হওয়ার পর থেকে এলাকায় কংগ্রেস ও বিজেপি-র সঙ্গে দফায় দফায় তৃণমূল কর্মীদের গন্ডগোল শুরু হয়। বিজেপি এবং কংগ্রেসের বিরুদ্ধে এলাকায় সন্ত্রাসের অভিযোগ তুলে মানিকচক থানার লিখিত অভিযোগ করা হয় তৃণমূলের তরফে।