আগ্নেয়াস্ত্র সহ দুষ্কৃতী নাসিমকে গ্রেফতার করল মানিকচক থানার পুলিশ

আগ্নেয়াস্ত্র  সহ দুষ্কৃতী নাসিমকে গ্রেফতার করল মানিকচক থানার পুলিশ

রাহুল মন্ডল , মানিকচক ঃ   আগ্নেয়াস্ত্র ও গুলি সহ এক কুখ্যাত দুষ্কৃতীকে পাকড়াও করল মানিকচক থানার পুলিশ।ঘটনায় ধৃতকে শুক্রবার মালদা জেলা আদালতে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে ধৃত ব্যক্তির নাম মোহাম্মদ নাসিম।

মানিকচকের নুরপুর অঞ্চলের শেখটোলা এলাকার বাসিন্দা। ধৃতের বিরুদ্ধে জেলা বিভিন্ন থানায় একাধিক অপরাধ মূলক মামলা রয়েছে । পুলিশ চালাচ্ছে, বৃহস্পতিবার রাতে মানিকচক থানার আইসি অক্ষয় পালের নির্দেশ মতো মথুরাপুরে নাকা চেকিং চালাচ্ছিল এএসআই ভঞ্জন ঘোষ এর নেতৃত্বে পুলিশের দল। তখনই ধৃত ব্যক্তিকে দেখতে পেয়ে পুলিশের সন্দেহ হয়।

দ্রুত তাকে পাকড়াও করে শুরু হয় তল্লাশি। তখনই বেড়িয়ে আসে আগ্নেয়াস্ত্র। এর পরেই পুলিশ ধৃতকে থানায় নিয়ে আসে। পুলিশ উদ্ধার করেছে একটি পাইপগান,তিন রাউন্ড গুলি একটি ধারালো চাকু।

দুষ্টু তে কোন কাজের উদ্দেশ্যে ধারালো অস্ত্র আগ্নেয়াস্ত্র নিয়ে ওই ব্যক্তি ঘোরাফেরা করছিল বলে অনুমান পুলিশের।তবে তার আগেই পুলিশের হাতে ধরা পড়ে যায়। বৃহস্পতিবার দিন তোকে নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে মালদা জেলা আদালতে পাঠিয়ে পুরো ঘটনার তদন্ত শুরু করেছে মানিকচক থানার পুলিশ।