মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে আগস্ট মাস ২০২২

মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে আগস্ট  মাস ২০২২

 মীন রাশি    মীন রাশিফল August, 2022 মীন রাশির জাতকদের জন্য আগস্ট মাস মিশ্রিত ফলদায়ী প্রমাণিত হতে পারে। মীন রাশির শিক্ষার্থীদের জন্য আগস্ট মাসটি শিক্ষার দিক থেকে মিশ্র ফল বয়ে আনতে পারে। এই মাসে, জ্ঞান ও শিক্ষার কারক গ্রহ বৃহস্পতি তার নিজের রাশিতে বকরি অবস্থাতে স্থিত থাকবে, যার কারণে শিক্ষার ক্ষেত্রে মীন রাশির শিক্ষার্থীদের জন্য সমস্যা দেখা দিতে পারে।

মীন রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি কর্মজীবনের দিক থেকে ইতিবাচক হতে পারে। এই মাসের শুরুতে, আপনার দশম ভাবের অধিপতি বৃহস্পতি, আপনার প্রথম লগ্ন ভাবে অবস্থিত হবে, যা আপনার কর্মজীবনকে শক্তিশালী করতে পারে। এছাড়াও, মীন রাশির জাতকেরা যদি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করে থাকে তবে এই সময়টি তাদের পক্ষে অনুকূল হতে পারে।

স্বাস্থ্যের দিক থেকে আগস্ট মাসটি মীন রাশির জন্য একটি মিশ্র-ফলদায়ক মাস প্রমাণিত হতে পারে। মাসের শুরুতে বুধ আপনার ষষ্ঠ ভাবে অর্থাৎ রোগ ভাবে স্থিত হবে, যার কারণে এই সময় আপনি স্বাস্থ্য সমস্যার সম্মুখীন হতে পারেন। মীন রাশির জাতক/জাতিকাদের পারিবারিক জীবন আগস্ট মাসে উত্থান-পতনে পূর্ণ থাকতে পারে।

এই মাসে মঙ্গল ও রাহু আপনার দ্বিতীয় ভাবে অর্থাৎ পারিবারিক ভাবে মিলিত হবে, যার কারণে অঙ্গারক যোগ তৈরি হবে। এমন পরিস্থিতিতে আপনার স্বভাবে উগ্রতা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে যার কারণে পরিবারে কলহ ও ঝামেলার সম্ভাবনা রয়েছে। প্রেম ও দাম্পত্য জীবনের দিক থেকে মীন রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি ভালো যাওয়ার সম্ভাবনা রয়েছে।

এই মাসে আপনার পঞ্চম ভাবে অর্থাৎ প্রেম ভাবে শুক্র এবং সূর্যের সংমিশ্রণ হবে, যার কারণে আপনার প্রেম জীবন সুখকর হতে পারে। মীন রাশির জাতক/জাতিকাদের জন্য আগস্ট মাসটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে মিশ্র-ফলের মাস প্রমাণিত হতে পারে। এই মাসে, শনি আপনার একাদশ ভাবে অর্থাৎ লাভ ভাবে বকরি অবস্থাতে বসে থাকবে, যার কারণে আপনার ব্যয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। উপায়: বৃহস্পতিবারের দিন হলুদ বস্ত্রের দান করবেন না। সোমবারের দিন শিবলিঙ্গে অক্ষত অর্পিত করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,