মীন রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

মীন রাশির জাতকের মাসিক রাশিফলে কেমন যাবে ডিসেম্বর ২০২১

মীন রাশি    মাসিক রাশিফলে মীন রাশিফল December, 2021 2021 সালের এই শেষ মাসে মীন ব্যক্তির জন্য কাজের ক্ষেত্রে সম্পর্কিত অনেক ইতিবাচক বিষয় নিয়ে আসবে। এই সময়ের মধ্যে, আপনাকে আপনার কাজ এবং সংস্থার ক্ষেত্রে অবিচ্ছিন্ন অগ্রগতি করতে দেখা যাবে। তারপরে ডিসেম্বরের তৃতীয় সপ্তাহে, সূর্য আবার আপনার দশম ভাবে থাকবে "দিগবালি রাজ্য", যা আপনার রাশিচক্রের জন্য অত্যন্ত শুভ দেখাচ্ছে। এটি আপনাকে মাঠে নতুন ভূমিকা এবং দায়িত্ব পেতে অনুমতি দেবে।

এছাড়াও, এটি আপনাকে আপনার আরও ভাল নেতৃত্বের দক্ষতাগুলি এগিয়ে নিতে সহায়তা করবে। 2021 ডিসেম্বরের সময় গ্রহ অবস্থানগুলি উচ্চতর পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য বিশেষভাবে অনুকূল হবে। 5 ডিসেম্বর থেকে আপনার রাশির নবম ভাবে আপনার নিজের ভাবে মঙ্গল গ্রহের উপস্থিতি শিক্ষার্থীরা পরিবারের সমর্থন এবং অনুকূল পরিবেশ পাবে তা নিশ্চিত করবে। মঙ্গল দেবের এই অবস্থানটি শিক্ষার্থীদের শিক্ষক এবং গাইডের কাছ থেকে অনুকূল সমর্থন পেতে সহায়তা করবে, যা তাদের শিক্ষায় আরও ভাল পারফরম্যান্স দিতে সক্ষম করবে।

এই মাসে এই পারিবারিক জীবনে শান্তি, ভ্রাতৃত্ব এবং সমৃদ্ধির পরিমাণটি আসুন প্রাপ্তি লাভ হবে। এই মুহুর্তে, উপকারী গ্রহ যারা আপনার রাশিচক্রের ভাবের মালিক, তাদের আপনার চতুর্থ ঘরে দৃষ্টি থাকবে যা আপনাকে পরিবারে সাদৃশ্য অর্জন করতে এবং সদস্যদের কাছ থেকে উপভোগ করতে সহায়তা করবে। এর সাথে সাথে আপনার রাশি পরিবারের কর্তা মঙ্গল দেবও আপনাকে এই মাস জুড়ে আপনার পরিবার থেকে অতিরিক্ত সহায়তা দেওয়ার জন্য কাজ করবেন এই মাসটি প্রেমের সম্পর্কের জন্য খুব চমত্কার দেখায়।

বিশেষত বিবাহিত ব্যক্তিরা তাদের আরও ভাল যোগাযোগ এবং যোগাযোগের সাথে তাদের পূর্বের প্রতিটি পার্থক্য কাটিয়ে উঠতে সক্ষম হবেন। যাতে তারা তাদের সম্পর্কের ক্ষেত্রে নতুনত্ব অনুভব করতে পারে এবং তারা তাদের জীবনসঙ্গীকে সময় দেওয়ার জন্য একটি ট্রিপে যাওয়ার পরিকল্পনাও করতে পারে রাশিচক্রের বিবাহযোগ্য লোকরা তাদের পছন্দের উপযুক্ত বিয়ের প্রস্তাব পাওয়ার জন্য আরও কিছুটা বেশি। অপেক্ষা করতে হতে পারে। তবে যারা তালাক বা পুনর্বিবাহ চাইছেন তারা এই মাসে ভাল ফলাফল পাবেন আপনার আয়ের প্রভু মঙ্গল মঙ্গল পূর্ব দিকে খুব শক্ত অবস্থানে থাকায় এই মাস আপনাকে আর্থিক জীবনে দৃঢ় করতে পারে।

যার কারণে আপনাকে এই মুহুর্তে অর্থ সম্পর্কিত কোনও বিশেষ সমস্যার মুখোমুখি হতে হবে না।আপনাকে এই সময়টি বিশেষত বড় বিনিয়োগ এবং শেয়ার বাজার ইত্যাদিতে আপনার অর্থ সংযোজন এড়াতে পরামর্শ দেওয়া হয়, অন্যথায় এটি আপনার বিপুল ক্ষতির কারণ হবে। এই সময়ে, আপনার দশম ভাবের কর্ণধার শনি দেব এবং অষ্টম ভাবের কর্ণধার ভেনাসের দৃষ্টি অর্থনৈতিক জীবনে কিছুটা অস্থিতিশীলতা আনবে বছরের এই শেষ মাসটি মীনদের স্বাস্থ্যজীবনের জন্য স্বাভাবিকের চেয়ে কিছুটা দুর্বল হবে।

কারণ আপনার রাশির কর্তা বৃহস্পতি, এবং এই সময়কালে আপনার দশম ভাবে তাঁর উপস্থিতি আপনাকে কিছু স্বাস্থ্য সমস্যা দেখাবে এ কারণে আপনার বিশেষত জয়েন্টগুলি, হাঁটু এবং পেটের সাথে সম্পর্কিত সমস্যা হবে এগুলি ছাড়াও আপনার ষষ্ঠ ভাবে কর্ণধার সনের উপস্থিতি আপনাকে কিছু হজম বা বদহজমের সমস্যা দিতে পারে। তাই কোনও মশলাদার বা ভাজা খাবার এড়িয়ে চলুন। কিছু লোক ত্বকের সমস্যায়ও ভুগতে পারে।