মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২২

মাসিক রাশিফল | মীন রাশির জাতকের কেমন যাবে ডিসেম্বর মাস ২০২২

মীন রাশি  December, 2022 মীন রাশির জাতক/জাতিকাদের জন্য ডিসেম্বর মাস অনেক মাসেই ভালো থাকবে। দেব গুরু বৃহস্পতির কৃপা আপনার উপর সম্পূর্ণরূপে প্রতীয়মান হবে এবং এর ফলে আপনার সমস্ত কাজ হবে এবং কর্মক্ষেত্রে আসা বাধাগুলিও হ্রাস পাবে। কর্মজীবনের দৃষ্টিকোণ থেকে, এই মাসটি আপনার জন্য অনুকূল হবে।

মাসের শুরুটা একটু দুর্বল হবে এবং আপনি কোথাও বদলি হতে পারেন। যদি আপনি কোন ব্যবসা করেন, তাহলে এই মাসটি আপনার জন্য সাফল্য হবে কারণ বৃহস্পতি পুরো মাস আপনার সপ্তম ভাবের উপর নজর রাখবে। যদি আমরা শিক্ষার্থীদের কথা বলি, তাহলে চতুর্থ ভাবের অধিপতি বুধ মহারাজ প্রথম সপ্তাহ থেকেই চতুর্থ ভাবের দিকে দৃষ্টি রাখবে, যা সাধারণ শিক্ষার্থীদের জন্য ভাল যোগ হবে এবং তাদের মন পড়াশোনায় ব্যস্ত থাকবে।

যদি আমরা আপনার পারিবারিক জীবনের কথা বলি, তাহলে রাহু মহারাজ রাশিফলের দ্বিতীয় ভাবে উপস্থিত থাকবে। ফলে পারিবারিক জীবনে উত্থান -পতনের পরিস্থিতি তৈরি হবে। আপনার আচরণও পরিবারের প্রতি একটু উদাসীন হবে, যার কারণে পারিবারিক কাজে আগ্রহ কম থাকবে এবং পরিবার থেকে কিছুটা দূরত্ব থাকবে। প্রেম সংক্রান্ত বিষয়ে এই মাস অনুকূল থাকবে।

পঞ্চম ভাবে শনিদেবের দিক দিয়ে, আপনি আপনার প্রেমে সত্যকে সমর্থন করবেন এবং তার প্রতি আনুগত্য বজায় রাখবেন যা সম্পর্কের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। বিবাহিতদের কথা বলতে গেলে, সপ্তম ভাবে বৃহস্পতির দৃষ্টিশক্তির কারণে বিবাহিত জীবনে কম চাপ থাকবে এবং পারস্পরিক সম্প্রীতির উন্নতি হবে। একে অপরের প্রতি ভালবাসা এবং উত্সর্গের অনুভূতি থাকবে এবং একসাথে তারা তাদের পারিবারিক দায়িত্ব ভাগ করে নেবে।

আর্থিক দিক থেকে দেখলে এই মাসে আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। শনি মহারাজ নিজের রাশিতে একাদশ ভাবে বসবেন এবং আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হবে। নিয়মিত আয় হলে আপনার হাত পরিপূর্ণ থাকবে এবং আর্থিক চ্যালেঞ্জ আপনাকে বিরক্ত করবে না। স্বাস্থ্যের কথা বললে আপনার স্বাস্থ্য ভালো থাকবে। রাশিচক্রের অধিপতি বৃহস্পতি মহারাজ রাশিচক্রে বসবেন।

আপনি আপনার স্বাস্থ্যের উন্নতি অনুভব করবেন। যদি কোনও স্বাস্থ্য সমস্যা ইতিমধ্যে চলছে, তাহলে আপনিও এতে উন্নতি করবেন এবং আপনি একটি ভাল জীবনযাপন করবেন। উপায় বৃহস্পতিবারের দিন নিজের মাথাতে হলুদ অথবা কেশরের রিযক লাগান। বৃহস্পতিবারের দিন বট গাছ স্পর্শ না করে জল চড়ান তথা কলা গাছের পুজো করুন। ব্রাহ্মণদের খাতিরদারি করুন এবং ব্রাহ্মণ বা ছাত্রদের যে কোন পাঠ্য সামগ্রী ভেট করুন এবং ভোজন করান। সোমবার ভগবান শিবের জলাভিষেক করুন এবং তাঁকে অক্ষত ও দুধ অর্পিত করুন।

মেষরাশি,  বৃষরাশি,  মিথুনরাশি, কর্কটরাশি, সিংহরাশি, কন্যারাশি, তুলারাশি, বৃশ্চিকরাশি,  ধনুরাশি,  মকররাশিকুম্ভরাশি,  মীনরাশি,