Meen Rashi February 2021মীন রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারী ২০২১

Meen Rashi February 2021মীন রাশির জাতকের কেমন যাবে ফেব্রুয়ারী ২০২১

 যদি আপনি এটিকে ক্যারিয়ারের দৃষ্টিকোণ থেকে দেখে থাকেন তবে ফেব্রুয়ারী মাসটি আপনার জন্য খুব বিশেষ হতে চলেছে, আপনার ঊর্ধ এবং দশম ভাবের বৃহস্পতি একাদশ ঘরে অবস্থিত এবং ষষ্ঠ ভাবের কর্ণধার সুনের সাথে থাকবেন, যার কারণে কাজের ক্ষেত্রে আপনার পারফরম্যান্স উন্নত হবে এবং আপনার পদোন্নতির সম্ভাবনা তৈরি হতে পারে, এই সময়ে আপনি সরকারী খাত থেকেও লাভের জোরালো সুযোগ দেখতে পাচ্ছেন, তাই আপনি যদি অগ্রগতি করতে চান তবে এই সময়টিকে আপনার হাতের না দিয়ে রাখুন।

যদি শিক্ষার্থীদের দৃষ্টিকোণ থেকে দেখা যায়, তবে ফেব্রুয়ারী মাসটি আপনার জন্য খুব সতর্ক হতে চলেছে, কারণ আপনার চতুর্থ ভাবের কর্তা বুধের ভাবের থাকবেন যা 4 ফেব্রুয়ারি একাদশ ঘরে প্রবেশ করবে এবং আপনার পঞ্চম ভাবের 6 টি গ্রহের প্রভাব ফেলবে। এর কারণে আপনার পড়াশুনা বিঘ্নিত হবে, আপনার মন পড়াশুনা থেকে দূরে সরে যেতে পারে এবং ঘনত্ব ভেঙে যেতে পারে, যার কারণে আপনার পড়াশোনার ক্ষতি হতে হতে পারে, তাই যতদূর প্রয়োজন হিসাবে আপনার সমিতির দিকে মনোযোগ দিন এবং আরও কারও সাথে সাক্ষাত করবেন না।

আপনার পড়াশোনায় মনোনিবেশ করুন, কেবল এটির মাধ্যমে আপনি সাফল্য পেতে পারেন। আপনি যদি পারিবারিক দৃষ্টিভঙ্গির কথা বলেন, মাসের শুরুতে, মঙ্গল আপনার নিজের রাশিতে মেষটি আপনার দ্বিতীয় ভাবের অবস্থিত হবে, যার কারণে পরিবারের কোনও বিষয় নিয়ে উত্তেজনা তৈরি হতে পারে, যদিও ভাই এতটা না হয়ে যে কোনও বড় সমস্যা দেখা দেবে এবং আপনি নিজের অংশের দায়িত্ব গ্রহণ করে এই সমস্যাটি অনেকাংশে এড়াতে পারবেন, কারণ চতুর্থ ঘরে কোনও গ্রহ দেখা যায় না, আপনি যথেষ্ট পরিমাণে শান্তি বোধ করবেন এবং পরিবারে পারস্পরিক সম্প্রীতির উন্নতি ঘটবে।

যদি আপনি প্রেমের সম্পর্কের কথা বলেন, তবে ধরা যাক এই মাসে উত্থান-পতন পূর্ণ হবে, পঞ্চম ঘরের 6 টি গ্রহের প্রভাবের কারণে আপনার প্রেম জীবনে অনেকগুলি উত্থান-পতন হবে, যেখানে একদিকে আপনার সম্পর্কের মধ্যে অন্যদিকে রোম্যান্স থাকবে সিঁড়ির লড়াই এবং নিজেকে উন্নততর প্রমাণ করার প্রতিযোগিতাও দেখতে পাবেন, যার কারণে আপনি এবং আপনার প্রিয়তমও লড়াই করতে পারেন।

আপনি যদি বিবাহিত হন তবে মাসের শুরুটি আপনার পক্ষে খুব বেশি বিশেষ হবে না কারণ অষ্টম ঘরে মঙ্গল গ্রহের অবস্থান এবং সপ্তম ঘরে বুধ ষষ্ঠ ঘরে সম্পর্কের মধ্যে উত্তেজনা ও দ্বন্দ্ব সৃষ্টি করতে পারে। আপনি যদি এটি অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে দেখেন তবে এই মাসে আপনি ঘিতে পাঁচটি আঙ্গুল দেখতে পাবেন, একাদশ ঘরের অন্যান্য গ্রহের সম্পর্কের কারণে আপনার একাধিক মাধ্যমের মাধ্যমে ধন হবে এবং আপনার আর্থিক অবস্থান শক্তিশালী হবে, আপনার আয় বাড়তে দেখা যাবে।

আপনি কোনও চাকরিতে কাজ করেন বা আপনি অগ্রগতি অর্জন করুন না কেন, আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে। আপনি যদি ফেব্রুয়ারী মাসে মীন রাশির স্বাস্থ্যের দিকে নজর দেন তবে জানা যায় যে এই মাসটি আপনার পক্ষে ভাল হবে এবং কোনও বড় সমস্যা নেই তবে আপনার রাশির অধিপতি বৃহস্পতি 14 ফেব্রুয়ারি অবধি অর্থ থেকে যাবে এবং তাদের সাথে সূর্য থাকবে এবং শনির মতো গ্রহগুলি প্রভাবিত হবে, যার কারণে আপনাকে আপনার স্বাস্থ্য সমস্যা সম্পর্কে সজাগ থাকতে হবে আপনাকে পেটের ব্যথা, কোষ্ঠকাঠিন্য, জয়েন্টে ব্যথা, শরীরের ব্যথা, বায়ু প্রাদুর্ভাবের মতো সমস্যার মুখোমুখি হতে পারে।